ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার    রংপুর আঞ্চলিক গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত    অন্তত এক বছর ভাত খাব না বললেন রচনা, কিন্তু কেন?    রংপুরে বিএসটিআই’র উদ্যোগে পালিত হয়েছে বিশ্ব মেট্রোলজি দিবস    তালতলী উপজেলা পরিষদের নির্বাচনে প্রতীক বরাদ্দ    ডিপজলের শিল্পী সমিতির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা    সুনামগঞ্জে বজ্রপাতে ২ বালু বারকি শ্রমিক নিহত

চট্টগ্রাম মহানগরে সিএনজিচালিত অটোরিকশায় আটকে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, ভোলা জেলার মো. আক্তার (৩০) ও কুমিল্লার জেলার বাসিন্দা মো. সাগর (১৯)। তাদের মধ্যে আক্তার অটোরিকশাচালক এবং সাগর পেশায় গ্যারেজের মিস্ত্রি।

পুলিশ জানায়, ভুক্তভোগী পোশাককর্মী নগরের ডবলমুরিং থানার মিস্ত্রিপাড়া এলাকায় থাকেন। একই এলাকার একটি অটোরিকশা গ্যারেজের মেকানিক সাগরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। ওই গ্যারেজে নিয়মিত অটোরিকশা রাখার সুবাদে সাগরের সঙ্গে আক্তারের ভালো সম্পর্ক তৈরি হয়। গত ৩ মে সন্ধ্যায় ভুক্তভোগী পোশাককর্মীকে কারখানা থেকে বের হতে বলে সাগর। এরপর বেড়াতে নেওয়ার কথা বলে সাগর তাকে অটোরিকশায় তুলে নেয়। এসময় অটোরিকশা চালাচ্ছিলেন আক্তার।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কাদের পাটোয়ারি জানান, তরুণীর অভিযোগ ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরের ইপিজেড থানার আকমল আলী পকেটগেট এলাকায় নির্জন রাস্তায় অটোরিকশার ভেতর সাগর ও আক্তার তাকে ধর্ষণ করে। রাত সাড়ে ১১টার দিকে ওই অটোরিকশায় তাকে মিস্ত্রিপাড়ার বাসায় নামিয়ে দেয়।

তিনি আরও জানান, ৪ মে ভুক্তভোগী থানায় এসে এ বিষয়ে অভিযোগ করেন। এরপর অপরাধী দুজনের অবস্থান শনাক্ত করে তাদের গ্রেপ্তার করি। ঘটনার পর তারা দুজনই চট্টগ্রাম ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন।


One Reply to “অটোরিকশায় আটকে পোশাককর্মীকে ধর্ষণ, চালকসহ গ্রেপ্তার ২”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।