ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

আইসিসি প্লেয়ার অব দ্য মান্থ’ এর সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন বাংলাদেশ নারী দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। তিন জনের এই তালিকায় বাকি দুজন হচ্ছেন ভারতের হারমানপ্রিত কাউর ও স্মৃতি মান্ধানা। আইসিসি বুধবার (০৫ অক্টোবর) সেপ্টেম্বর মাসের সেরাদের তালিকায় প্রকাশ করেছে।

সংযুক্ত আরব আমিরাতে গেল মাসে নিগার সুলতানা জ্যোতির নেতৃত্বে বিশ্বকাপ বাছাইপর্বে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। এক্ষেত্রে অধিনায়ক হিসেবে এবং ব্যাট হাতে দারুণ অবদান রাখেন তিনি।

আয়ারল্যান্ডের বিপক্ষে বাছাইপর্বের প্রথম ম্যাচে ৫৩ বলে ৬৭ রানের ইনিংস খেলেন। তাতে বাংলাদেশ পায় ১৪৩ রানের সংগ্রহ। এরপর স্কটল্যান্ডের বিপক্ষে ৭৮ রান তাড়া করার ম্যাচে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি। আর মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে ৪০ বলে করেন অপরাজিত ৫৬ রান।
বাছাইপর্বে মোট পাঁচ ম্যাচে ৪৫ গড়ে এবং ১০৫.২৬ স্ট্রাইক রেটে রান করেন ১৮০টি। যা ছিল বাছাইপর্বের দ্বিতীয় সর্বোচ্চ রান।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।