ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

সাংবাদিককে মারধর ও লাঞ্ছিত করায় আওয়ামী লীগ নেতা মাহমুদুল আসাদ রাসেলকে শোকজ করার নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। একই সঙ্গে তাকে ধানমন্ডি দলীয় সভানেত্রীর ও ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে প্রবেশ না করার মৌখিক নির্দেশ দেন দলটির সাধারণ সম্পাদক।

আজ বেলা ১১টার দিকে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে তাঁর (কাদেরের) রুমে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ নির্দেশ দেন। গতকাল দুপুরে ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক রফিকুল ইসলামকে মারধর ও শারীরিকভাবে লাঞ্ছিত করেন আওয়ামী লীগের উপকমিটির সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল আসাদ রাসেল।

এ ঘটনায় আওয়ামী বিটে কর্মরত সংক্ষুব্ধ সাংবাদিকরা আজ বেলা ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত যৌথসভা শুরু হওয়ার আগে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নিজ চেম্বারে কথা বলেন। এর বিচার দাবি করেন। ওবায়দুল কাদের এ ঘটনায় দু:খ প্রকাশ করেন এবং দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে অভিযুক্ত মাহমুদুল আসাদ রাসলকে শোক করতে নির্দেশ দেন।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।