ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার    রংপুর আঞ্চলিক গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত    অন্তত এক বছর ভাত খাব না বললেন রচনা, কিন্তু কেন?    রংপুরে বিএসটিআই’র উদ্যোগে পালিত হয়েছে বিশ্ব মেট্রোলজি দিবস    তালতলী উপজেলা পরিষদের নির্বাচনে প্রতীক বরাদ্দ    ডিপজলের শিল্পী সমিতির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা    সুনামগঞ্জে বজ্রপাতে ২ বালু বারকি শ্রমিক নিহত

কক্সবাজার জেলার উখিয়ার কোট বাজার এলাকায় একটি ভাড়া বাসা থেকে এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

বুধবার রাত ৮ টার দিকে উখিয়া উপজেলার কোটবাজার এলাকার দক্ষিণ স্টেশন, পশ্চিম রত্মাপালং, ৯নং ওয়ার্ডে একটি বাসায় ফ্যানের সিলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তার লাশ।

এনজিও কর্মীর নাম আবদুল্লাহ আল মাসুদ। তিনি মহেশখালী থানার বড় মহেশখালী গ্রামের মোহাম্মদ শফির ছেলে।
জানা যায়, স্থানীয় লোকজন ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পেয়ে ইউপি সদস্যের সহায়তায় উখিয়া থানা পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্র জানায়, আব্দুল্লাহ আল মাসুদ একটি এনজিও সংস্থায় কর্মরত। ৪ থেকে ৫ মাস যাবৎ তিনি এই বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন।

উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন জানান, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে জানা যাবে।

 

এনএএন টিভি


One Reply to “এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।