ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার    রংপুর আঞ্চলিক গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত    অন্তত এক বছর ভাত খাব না বললেন রচনা, কিন্তু কেন?

ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা ও সুনীল গ্রোভার বিবাদ মিটিয়ে নতুন শো নিয়ে হাজির হতে যাচ্ছেন। গত বছরের ডিসেম্বরে জানা যায়, নতুন শো নিয়ে একসঙ্গে ফিরছেন তারা। তবে ওই সময়ে বিস্তারিত কিছু জানানো হয়নি। এবার বিশদে জানালেন কপিল শর্মা।

গেল ২৯ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম একটি ভিডিও পোস্ট করে কপিল শর্মা জানান, তাদের নতুন শো-য়ের নাম ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। এটি দেখা যাবে স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। আগামী ৩০ মার্চ থেকে প্রতি শনিবার রাত ৮টায় নতুন পর্ব মুক্তি পাবে।

এ ভিডিওতে দেখা যায়, স্টুডিওতে বসে আছেন কপিল, সুনীল, কিকু, ক্রুষ্ণা, অর্চনা ও রাজিব। সেখানে বসে তারা তাদের শোয়ের নাম নিয়ে আলোচনা করছেন। কীভাবে শোয়ের নাম ঘোষণা করলে তা দ্রুত মানুষের কাছে পৌঁছাবে, এ নিয়ে চলে আলোচনা। মূলত, নতুন শোয়ের নাম ঘোষণার জন্য এই ভিডিওটি তৈরি করা হয়েছে।

উল্লেখ্য, ‘দ্য কপিল শর্মা শো’র মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেন কপিল ও সুনীল। তবে ২০১৮ সালের মার্চে এ জুটির মাঝে বিবাদের সূত্রপাত হয়। জানা যায়, অস্ট্রেলিয়া থেকে শো করে ফেরার পথে বিমানে সুনীলকে মারধর ও গালিগালাজ করেন কপিল। পরবর্তীতে আর শোয়ের শুটিং করেননি সুনীল।

এরপর একাধিকবার সুনীলকে শোয়ে ফেরার আহ্বান জানিয়েছেন কপিল। এমনকি ক্ষমাও চেয়েছেন। কিন্তু সুনীল এতে রাজি হননি। মাঝে তাদের একসঙ্গে ফেরার গুঞ্জন শোনা গেলেও তা শেষ পর্যন্ত গুঞ্জনেই সীমাবদ্ধ থাকে।

 

এনএএন টিভি


One Reply to “কপিল-সুনীলের বিবাদ মিটিয়ে নতুন শো-এর ঘোষণা”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।