ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   রইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার    রংপুর আঞ্চলিক গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত    অন্তত এক বছর ভাত খাব না বললেন রচনা, কিন্তু কেন?    রংপুরে বিএসটিআই’র উদ্যোগে পালিত হয়েছে বিশ্ব মেট্রোলজি দিবস

কুমিল্লার লাকসামে ৮ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আল-আমিন (৩০) নামে এক ধান কাটার শ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার মুদাফরগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করে তাকে কুমিল্লার আদালতে পাঠানো হয়। নির্যাতনের শিকার ওই শিশুর বাবা লাকসাম থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ওই শিশুটি ধান কাটায় ব্যস্ত থাকা তার বাবার জন্য নাস্তা নিয়ে যায়। ফেরার পথে ফুলহরা ব্রীজের পশ্চিমপাশে শিশুটিকে ঝাপটে ধরে ধান ক্ষেতে নিয়ে যায় ধান কাটার শ্রমিক আল আমিন। এ সময় তাকে বিবস্ত্র করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চেষ্টা। শিশুটির চিৎকারে লোকজন ছুটে এসে আল আমিনকে আটক করে মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। পরে চেয়ারম্যান আবদুর রশিদ সওদাগর থানায় খবর দিলে এসআই আব্দুল লতিফ তাকে আটক করে থানায় নিয়ে যায়। গ্রেফতার আল আমিন বরুড়া উপজেলার লক্ষীপুর ইউনিয়নের শশুরকাটা গ্রামের সালেহ আহম্মদের ছেলে।

লাকসাম থানার ওসি সাহাবুদ্দিন খান বলেন, এ বিষয়ে শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আল আমিনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এনএএন টিভি


One Reply to “কুমিল্লায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।