ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী    রাসেলস ভাইপার সাপ সরকারের সব লুটেপুটে খাচ্ছে –ব্যারিস্টার সুমন    সিদ্ধিরগঞ্জে যুবলীগ অফিসে টেনশন বাহিনীর হামলা, ৮ জনের বিরুদ্ধে অভিযোগ    নিয়ামতপুরে উপজেলা পর্যায়ে শিক্ষা উন্নয়ন কমিটির সভা    প্রধানমন্ত্রী সাম্প্রতিক ভারত সফর নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলন

কুড়িগ্রাম পৌরসভার ৪নং ওয়ার্ডের পলাশবাড়ী জোলাপাড়া এলাকার বাসিন্দা আফজাল হোসেন (৭৬) দীর্ঘ ৩৬ বছর পর অবশেষে নিজ গৃহে ফিরেছে।

তাকে এক নজর দেখার জন্য আত্মীয় স্বজন ও গ্রামবাসীর ঢল নেমেছে।

জানা যায়, কুড়িগ্রাম পৌরসভার ৪ নং ওয়ার্ডের পলাশবাড়ী জোলাপাড়া এলাকার বাসিন্দা আফজাল হোসেন (৭৬) মানষিক সমস্যার কারণে অভিমান করে ৪০ বছর বয়সে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। তার পিতা শরিফ উদ্দিন ও মাতা আমেনা বেগম সন্তানের শোকে কাতর জীবন অতিবাহিত করে। আফজাল হোসেন যুবক বয়সে বিয়ের পর ১ পুত্র ও ২ কন্যা সন্তান রেখে অভিমান করে বাড়ী থেকে অজানার উদ্দেশ্যে চলে যায়। দীর্ঘ ৩৬ বছর অভিমান করেই দেশের বিভিন্ন জেলায় বসবাস করেন। তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পর ধরেই নেয় সে মৃত। তার শোকে পিতা ও স্ত্রী মৃত্যুবরণ করেন। তার মাতা আমেনা বেওয়া (১১০) বৃদ্ধ বয়সে তার সন্তানকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত। আফজাল হোসেনের ওরসজাত সন্তান মোস্তফা কামাল বিয়ে করেছে এবং আফরোজা খাতুন ও নিশাত তাসনিম কন্যাদ্বয় বিবাহযোগ্য হয়েছে।
এদিকে দীর্ঘ ৩৬ বছর পর আফজাল হোসেন এর নিজ গৃহে ফেরার ঘটনায় এলাকায় তাকে দেখার জন্য আত্মীয়-স্বজন ও গ্রামবাসীদের ঢল নেমেছে।
এ ব্যাপারে স্থানীয় এলাকাবাসিন্দা কুড়িগ্রাম জেলা ট্রাক, ট্যাংক লড়ী ও কাভার্ড ভ্যান ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ তাইজুল ইসলাম জানায়, দীর্ঘ ৩৬ বছর পর আফজাল হোসেন তার বাড়ীতে ফিরে এসেছে। আমরা ধরে নিয়েছিলাম তিনি মারা গেছেন। তাকে ফিরে পেয়ে আমরা এবং তার পরিবারের লোকজন অত্যন্ত খুশি।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।