ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী    রাসেলস ভাইপার সাপ সরকারের সব লুটেপুটে খাচ্ছে –ব্যারিস্টার সুমন    সিদ্ধিরগঞ্জে যুবলীগ অফিসে টেনশন বাহিনীর হামলা, ৮ জনের বিরুদ্ধে অভিযোগ    নিয়ামতপুরে উপজেলা পর্যায়ে শিক্ষা উন্নয়ন কমিটির সভা

বুবলীর বিয়ে ও সন্তানের ঘোষণায় ঢালিউডে তোলপাড় চলছে। এরই মধ্যে গুঞ্জন ছড়িয়েছে এবার অপু-বুবলী বাদে নতুন নায়িকাকে নিয়ে ছবি করছেন শাকিব খান।

জানা গেছে, প্রথমবারের মতো রায়হান রাফীর সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। মঙ্গলবার শাকিব-রাফী দুজনই সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের একসঙ্গে আসার খবরটি জানিয়ে দেন।

নতুন সিনেমার ঘোষণা দিলেও শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন, সে বিষয়ে কিছুই জানাননি পরিচালক। শুধু ‘চমক’ আছে বলে জানান তিনি।

নায়িকার নাম ঘোষণা না হলেও গুঞ্জন ওঠে, ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা থাকবেন শাকিবের বিপরীতে। মুহূর্তেই খবরটি ভাইরাল হয়ে যায়। ভক্তরাও নতুন এই জুটিকে নিয়ে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেন। অনেকেই এ জুটিকে শুভকামনা জানান।

বিষয়টি নজর এড়ায়নি খোদ অভিনেত্রী তানজিন তিশার। বিব্রতবোধ করে পরে বিষয়টি পরিষ্কার করেন তিনি। জানিয়ে দেন শাকিবের বিপরীতে এ সিনেমায় নায়িকা হচ্ছেন না তিনি।

তানজিন তিশা বলেন, ‘আমি যদি সিনেমা করি সেটি তো সুখবর! আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়ে করব। আশা করি, কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।’

শাকিবের পরবর্তী সিনেমার বিষয়ে নির্মাতা রায়হান রাফী বলেন, নায়িকার বিষয়টি এখনই কিছু বলতে চাই না। তবে তানজিন তিশার বিষয়টি সত্যি নয়। নায়িকার বিষয়টি আপাতত চমক হিসেবেই রাখছি।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।