ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার    রংপুর আঞ্চলিক গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত    অন্তত এক বছর ভাত খাব না বললেন রচনা, কিন্তু কেন?

খাগড়াছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকারের গৃহীত কর্মসূচী বিষয়ে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার (০৬ মে, ২০২৪ ইং) সকালে খাগড়াছড়ি গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে খাগড়াছড়ি জেলা তথ্য অফিসের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় খাগড়াছড়ি জেলা তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান, খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর, উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাঈমা ইসলাম, গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা।

মতবিনিময় এ প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান বলেন, বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ যাচ্ছেন। আর এই উন্নয়নে পুরুষদের পাশাপাশি নারীও ভূমিকা রাখছেন। ঘরের কাজের পাশাপাশি তারা বাইরেও কাজ করছেন। তাই বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকার সর্বজন পেনশন স্কিম থেকে শুরু করে বিধবা ভাতাসহ বিভিন্ন কর্মসূচি চালু রেখেছেন।

এনএএন টিভি / বিপ্লব তালুকদার


One Reply to “খাগড়াছড়িতে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।