ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার    রংপুর আঞ্চলিক গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত    অন্তত এক বছর ভাত খাব না বললেন রচনা, কিন্তু কেন?    রংপুরে বিএসটিআই’র উদ্যোগে পালিত হয়েছে বিশ্ব মেট্রোলজি দিবস    তালতলী উপজেলা পরিষদের নির্বাচনে প্রতীক বরাদ্দ

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রোববার (১২ মে, ২০২৪ইং) সকালে খাগড়াছড়ি জেলা প্রশাসন কার্যালয় সম্মেলন কক্ষে খাগড়াছড়ি জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে বিশ্ব মা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
oplus_1024
এসময় খাগড়াছড়ি অতিরিক্ত জেলা প্রশাসক জোনায়েদ কবির সোহাগ এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান।  আলোচনা সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তফিক ইসলাম, মহিলা বিষয়ক অধিদপ্তর উপ-পরিচালক সুস্মিতা খীসা, জেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন।
আলোচনা সভায় বিশ্ব মা দিবসে মায়ের প্রতি শ্রদ্ধা-সম্মান জানিয়ে বক্তারা মায়ের মহিমা স্মৃতি চারণ করেন। মা’দের নিঃস্বার্থ ভালোবাসার উদাহরণ দেন। একজন মা নিজে না খেয়ে তার সন্তান’কে খাওয়ান। রৌদ বৃষ্টি সব কিছুকেই উপেক্ষা করে সন্তানের জন্য উজ্জ্বল ভবিষ্যতের কথা চিন্তা করেন এক মাত্র মা।
আলোচনা শেষে খাগড়াছড়ি মহিলা বিষয়ক অধিদপ্তর হতে  ৫০জন মা’কে আর্থিক সম্মানিত করা হয়।
এনএএন টিভি / বিপ্লব তালুকদার


One Reply to “খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।