ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আজ অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ঢাকায় আসেন    রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কোনো হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী    নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন, যাত্রী আটক    ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা

বরিশালের বাবুগঞ্জ উপজেলার আগরপুর এলাকা থেকে পেশাদার গরু চোর চক্রের সদস্য শাহআলম সন্যামতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। রবিবার রাত ১২টার দিকে সন্দেজনকভাবে আটক করা হয় তাকে। এ সময় শাহআলম গরু চুরির উদ্দেশ্যে ওই এলাকায় যাওয়ার কথা স্বীকার করলে স্থানীয়রা তাকে আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করে। আটক শাহআলম সন্যামত মাদারীপুর সদর উপজেলার সুচিয়ার ডাংগা এলাকার সিদ্দিক সন্যামতের ছেলে।

আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সঞ্জিত চন্দ্র শীল জানান, গরু চোর সন্দেহে এলাকাবাসী শাহআলম সন্যামতকে আটক করে। গরু চুরির চেষ্টার কথা স্বীকার করায় স্থানীয়রা তাকে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় তার বিরুদ্ধে চুরির চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে বলে তিনি জানান।

 

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।