ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় জেলা ট্রাফিক পুলিশ ও গোবিন্দগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযান ও সহযোগীতায় ৩০ সেপ্টেম্বর শুক্রবার ১০৩ কেজি গাঁজা বোঝাই করোলা প্রোবক্স গাড়ীসহ মোশাররফ হোসেন (২৭) নামে এক মাদককারবারিকে আটক করেছে থানা পুলিশ।


থানা সূত্রে জানা যায়, পুলিশ কর্তৃক সড়কে চলাচলরত বিভিন্ন যানবাহন চেকিং কালে উক্ত গাড়ী সিগনাল দিলে ওভারটেক করে দ্রুত চলে যায়। এরপর থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ গাড়ীটি থামাতে বললেন। গোবিন্দগঞ্জ উপজেলার চার মাথায় জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট অপূর্ব কুমার মহন্ত ও এটিএসআই আরিফ দায়িত্ব পালনকালে এ করোলা প্রোবস্ক গাড়ীটি থামায়। এর পর ড্রাইভারের কাছে গাড়ীর যাবতীয় কাগজ চাইলে চালক গাড়ি রেখে দ্রুত পালিয়ে যায়। এসময় দায়িত্বরত কর্মকর্তার সন্দেহ হলে সঙ্গীয় ফোর্সসহ ধাওয়া করে আটকিয়ে করোলা প্রোবস্ক গাড়ীর পিছনের ছিটের নিচ থেকে প্রায় আড়াই মন গাজা উদ্ধার করে। মোশাররফ হোসেন (২৭) গাড়িসহ আটক করে। আটককৃত ব্যক্তি মোশারফ হোসেন (২৭) কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার বালাতাড়ী গ্রামের বাসিন্দা।

এবিষয়ে গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান,থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের যৌথ অভিযান ও সহযোগীতায় ১০৩ কেজি গাঁজাসহ এক মাদকারবারি আটক ও মাদক বহনকৃত প্রোবক্স গাড়ীটি জব্দ করা হয়।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।