ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৪ বছরের এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় মামলার অন্যতম আসামি শহিদ শেখ (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতার শহিদ শেখ উপজেলার শালমারা ইউনিয়নের শালমারা এলাকার শরিফুল শেখের ছেলে। ধর্ষণের শিকার ওই কিশোরী একই গ্রামের বাসিন্দা।

সোমবার (৮ জুলাই) দিবাগত রাত ১১টার দিকে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে ওইদিন সন্ধ্যা পৌনে ৭টার দিকে ফরিদপুরের কোতয়ালী থানার আলীপুর কবরস্থান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলার শালমার ইউপির শালমারা এলাকার জাহিদুল শেখের ছেলে মনির হোসেন (২২), মজনু শেখের ছেলে অসীম শেখ বেঙ্গু (২০) ও শরিফুল শেখের ছেলে শহিদ শেখ (২২) মিলে গত ৪ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কথা আছে বলে ওই কিশোরীকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে শালমারা এলাকার কাঁটাখালী নদীর কিনারে ভুট্টার ক্ষেতে নিয়ে যায় এবং ওই তিন যুবক পালাক্রমে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে না বলার জন্য ভয়-ভীতি প্রদর্শন করে কিশোরীকে বাড়িতে পাঠিয়ে দেয়।

ঘটনার মাস দুয়েক পর সন্দেহ হলে কিশোরীর গর্ভ পরীক্ষা করে জানা যায় সে ৯ সপ্তাহের গর্ভবর্তী। পরে ওই কিশোরীর পিতা বাদী হয়ে ওই তিন যুবককে আসামি করে গোবিন্দগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

ওই মামলার প্রেক্ষিতে ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। এরই ধারাবহিকতায় সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে র‍্যাব-১৩ গাইবান্ধা ও র‍্যাব-১০ ফরিদপুর যৌথ অভিয়ান পরিচালনা করে ফরিদপুরের কোতয়ালী থানার আলীপুর কবরস্থান এলাকা থেকে শহিদ শেখকে গ্রেফতার করা হয়।

সালমান নূর আলম বলেন, গ্রেফতার শহিদ ওই মামলার পলাতক আসামি বলে স্বীকার করেছে। পরবর্তী কার্যক্রম গ্রহণের জন্য আসামিকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।