ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

চট্টগ্রামের সীতাকুণ্ডে সাত বছরের কন্যা শিশুকে চকলেট ও চিপসের প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগে সেকান্দর প্রকাশ ছুট্টো (৫৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়বকুণ্ড ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি স্থানীয় মৃত রুহুল আমিনের পুত্র।

সীতাকুণ্ড মডেল থানার ওসি কামাল উদ্দিন বলেন, একটি শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ পেয়ে এক ঘণ্টার মধ্যে আমরা অভিযুক্তকে গ্রেফতার করি। ছদ্মবেশে পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করেছে, শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

শিশুর পিতা বলেন, আমার বাচ্চার সাথে ৬০ বছরের বুড়া অনেক দিন ধরে এই কাজ করছে। আমার মা (মেয়ে) জানলেও ভয়ে আমাকে জানায়নি। বিয়ের ২৭ বছর পর আমার সংসারে মেয়েটির জন্ম হয়। মেয়েটি আমার জান। ঘটনাটি জানার পর থেকে আমি গত কয়েকদিন ধরে কিছু খেতে পারছি না। এই ঘটনার সুষ্ঠু বিচার চাই আমি।

জানা যায়, সম্পর্কে জেঠা সেকান্দর প্রকাশ ছুট্টো বারবার শিশুটির ওপর যৌন নির্যাতন চালাতো। ঘটনাটি বাবার কানে পৌঁছালে তিনি শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করেন। সেখানে যৌন নির্যাতনের প্রমাণ পেয়ে থানায় অভিযোগ দেন শিশুটির পিতা জামাল। অভিযোগ পেয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

 

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।