ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার    রংপুর আঞ্চলিক গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত    অন্তত এক বছর ভাত খাব না বললেন রচনা, কিন্তু কেন?    রংপুরে বিএসটিআই’র উদ্যোগে পালিত হয়েছে বিশ্ব মেট্রোলজি দিবস    তালতলী উপজেলা পরিষদের নির্বাচনে প্রতীক বরাদ্দ

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরশাফুল আলম টানা ১৫ দিন হাসপাতালে অনুপস্থিত থাকায়  তাকে কারণ দর্শা‌নোর (শোকজ) নো‌টিশ দেওয়া হ‌য়ে‌ছে।
গত ২ মে থেকে হাসপাতাল কর্তৃপ‌ক্ষের বিনা অনুম‌তি‌তে আরএমও আরশাফুল আলম কর্মস্থ‌লে অনুপ‌স্থিত র‌য়ে‌ছেন।
জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, বিনা ছু‌টি‌তে গত ২ মে থেকে হাসপাতালে অনুপস্থিত রয়ে‌ছেন আরএমও ডা. আরশাফুল আলম। তিনার সাথে প্রতিদিন যোগাযোগের চেষ্টা করেও কোনো সাড়া পাচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ।
কথিত আ‌ছে আরএমও হাসপাতালে এসে গোপনে হাজিরা খাতায় সই (স্বাক্ষর) করতে পারেন। এমন আশঙ্কা থে‌কে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাফিউল্লাহ নেওয়াজ হা‌জিরা খাতা নিজ হেফাজতে রে‌খে‌ছেন।
নাম প্রকা‌শ না করার শ‌র্তে হাসপাতা‌লের এক‌টি সূত্র জানায়, আরএমও ডা. আরশাফুল আলম ঢাকায় অবস্থান কর‌ছেন। মফস্ব‌লে তার চাক‌রি করার ইচ্ছা নেই।
জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাফিউল্লাহ নেওয়াজ বলেন, হটাৎ গত ২ মে থেকে হাসপাতালে আসছেন না আরএমও ডা. আশরাফুল আলম। আমরা বার বার যোগাযোগের চেষ্টা করলেও তিনি কোনো সাড়া দিচ্ছেন না। এ কারণে তাকে গত ১২ মে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছিল। তবে তিনি সেটি রিসিভ করেননি। প‌রে তার ব্য‌ক্তিগত মেই‌লে ও কারণ দর্শা‌নোর নো‌টিশ পাঠা‌নো হ‌য়ে‌ছে, তি‌নি সেটারো কোন জবাব দেন‌নি। এমতাবস্তায় হাসপাতাল পরিচালনায় স্বার্থে সিভিল সার্জনের সা‌থে আলোচনা ক‌রে ডা. সুজনকে ভারপ্রাপ্ত আরএমওর দায়িত্ব দেওয়া হয়েছে।
চুয়াডাঙ্গার সিভিল সার্জন সাজ্জাৎ হোসেন বলেন, এ বিষ‌য়ে উপ‌জেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ব্যবস্থা নেওয়ার ক্ষমতা রয়েছে। তিনি না পারলে আমাকে লিখিতভাবে জানাবেন। তখন আমি ব্যবস্থা নেব।
এনএএন টিভি / শামসু‌জ্জোহা পলাশ


One Reply to “চুয়াডাঙ্গায় হটাৎ উধাও হাসপাতা‌লের আরএমও; যোগা‌যোগ করতে পার‌ছে না কর্তৃপক্ষ”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।