ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কোনো হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী    নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন, যাত্রী আটক    ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার

২০২১ সালের সেপ্টেম্বর মাসে জন্ম হয় আলোচিত টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের ছেলের। নাম তার ঈশান দাশগুপ্ত। যদিও সেই সময় ছেলের পিতৃপরিচয় নিয়ে বিস্তর সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। অভিনেতা যশ দাশগুপ্তই যে ঈশানের বাবা, তা তার পৌরসভার জন্মসনদে পরিষ্কার করে দেন নুসরাত।

এমনিতেই তারকা-সন্তানরা দেখতে কেমন হয়েছে, তা নিয়ে উৎসাহ থেকে তাদের অনুরাগীদের। এক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। নুসরাতের ছেলের বয়স সাড়ে তিন বছর। মা দিবসে প্রথমবার ছেলে ঈশানের সঙ্গে পরিচয় করালেন অভিনেত্রী।

চলতি বছর লোকসভা ভোটে প্রার্থী হতে পারেননি নুসরাত। আপাতত ছবির কাজ ও স্বামী, সংসার নিয়েই রয়েছেন অভিনেত্রী। মা হয়েছেন তা-ও প্রায় বেশ কয়েক বছর হল। তবে ছেলেকে নিয়ে প্রথম থেকেই সাবধান যশ ও নুসরাত।

গত কয়েক বছরে সামাজিক যোগাযোগমাধ্যমে দীপাবলি কিংবা বড় দিনের সময় ছেলের পিছন থেকে তোলা ছবি দিয়েছেন নুসরাত, মুখ দেখাননি। এবার সেই আগল আলগা করলেন তিনি।

গোলাপি শিফনের শাড়িতে নুসরাত। চোখে-মুখে তার গোলাপি আভা। কোলে বসে রয়েছে ছোট্ট ঈশান। মা দিবসটা শুধুই যে সন্তানের সঙ্গে কাটাচ্ছেন এমনটা নয়, অভিনেত্রী তার মায়ের সঙ্গে কেক কেটে উদযাপন করেন বিশেষ এই দিনটি। সে ছবিও পোস্ট করেছেন তিনি। নুসরাতের ছেলেকে দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে অনুরাগীরা। অনেকেই লিখেছেন, “ঈশান যেন একেবারে ছোট্ট যশ।”

এনএএন টিভি


One Reply to “ছেলেকে প্রকাশ্যে আনলেন নুসরাত, জন্মের তিন বছর পর”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।