ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   নবাগত নায়িকা হিসেবে মন্দিরা অসাধারণ –রাজ    ‘স্যার’ না বলায় সাংবাদিকের ওপর চট‌লেন প্রিজাইডিং অফিসার    নতুন ঠিকানা পেলো সড়ক দুর্ঘটনায় মা হারানো জাহিদ    আজ আইপিএলের প্রথম কোয়ালিফায়ার    দেশের মানুষের মাথাপিছু আয় বেড়ে ২৭৮৪ ডলার    গত দুই সপ্তাহে গাজায় ৯ লাখের বেশি ফিলিস্তিনি বাস্তুচ্যুত    খাগড়াছড়ি সদর দীঘিনালা ওপানছড়িতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে    আজ অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ঢাকায় আসেন    রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কোনো হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী    নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন, যাত্রী আটক    ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ

ঘটনাটি ভারতের ছত্তিশগড়ের। সেখানে মোবাইল ফোনে ছেলে বন্ধুদের সঙ্গে কথা বলতে নিষেধ করায় বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে ১৪ বছরের এক কিশোরী। খবর এনডিটিভির।

গণমাধ্যমটি জানিয়েছে, গত শুক্রবার ছত্তিশগড়ের খয়রাগড়-চুইখাদান-গান্দাই জেলা আমলিদিহকলা গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ ওই কিশোরীকে আটক করেছে।

আটক কিশোরী পুলিশকে জানিয়েছে, ঘটনার দিন সে ও তার ১৮ বছর বয়সি বড় ভাই বাড়িতে ছিল। পরিবারের অন্য সদস্যরা বিভিন্ন কাজে বাইরে ছিল।

এ সময় তার ভাই ‘ছেলে বন্ধুদের সঙ্গে কথা বলে’ এমন অভিযোগ তুলে গালিগালাজ করে এবং মোবাইল ফোন তার কাছ থেকে কেড়ে নেয়। কিছু সময় পর তার ভাই যখন ঘুমিয়ে পড়েন তখন ওই ক্ষুব্ধ কিশোরী ধারালো কুড়াল দিয়ে ভাইয়ের গলায় কোপ দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু ১৮ বছর বয়সি তরুণের।

এনডিটিভি জানায়, হত্যার কথা গোপন করার চেষ্টা করেছিল কিশোরী। হত্যার পর কিশোরী প্রথমে গোসল করে নিজের হাত থেকে রক্ত ধুয়ে ফেলে। পোশাকও পরিবর্তন করে ফেলে। তার পর প্রতিবেশীদের গিয়ে জানায়, কেউ বা কারা তার ভাইকে খুন করেছে।

পুলিশ জানায়, পুলিশের জেরার মুখে একপর্যায়ে কিশোরীটি তার ভাইকে হত্যার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা নথিভুক্ত করা হয়েছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

 

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।