ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী    রাসেলস ভাইপার সাপ সরকারের সব লুটেপুটে খাচ্ছে –ব্যারিস্টার সুমন    সিদ্ধিরগঞ্জে যুবলীগ অফিসে টেনশন বাহিনীর হামলা, ৮ জনের বিরুদ্ধে অভিযোগ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রধান ফটকের সামনে একটি বাস ও রিকশার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত ও দুই জন গুরুতর আহত হয়েছেন।

রোববার (১৮ সে‌প্টেম্বর) ভোর ৬ টা ৩০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সাভার পরিবহনের একটি বাস চালক ও যাত্রীসহ একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত রিকশাচালককে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নেয়া হয়।

সর‌েজমিনে দেখা যায়, ক্যাম্পাসের প্রধান ফটকের সামনের মার্কেটের ফটকে বাসটি তুলে দেয়ায় ফটকটি ও একটি দোকান ভেঙে যায়। এছাড়াও রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে যায়। এতে বেশ কিছুক্ষণ রাস্তাটি বন্ধ ছিলো এবং যানযটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে বাসটি জব্দ করে।

জানা যায়, আহত একজন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্নতা কর্মী। তার নাম আকাশ দাশ। ন্যাশনাল মেডিকেল থেকে তার মাথার পেছনে ৬টি সিলি দেয়া হয়েছে। তিনি পিঠে এ ঘাড়ে মারাত্মকভাবে আহত হন।

বাস রিকশার দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। তার বাড়ি টুঙ্গিপাড়া। তিনি মুন্সিগঞ্জে থাকতেন। তবে তার নাম জানা যায় নি। তার বাড়িতে খবর দেয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সূত্রাপুর থানার ডিউটি অফিসার মো. হাসান মিয়া জানান, আমরা বাসটি থানায় এনেছি। তবে চালক ও হেল্পার পলাতক রয়েছে।


One Reply to “জবির প্রধান ফটকে বাস-রিকশা সংঘর্ষে নিহত ১”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।