ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ‘স্যার’ না বলায় সাংবাদিকের ওপর চট‌লেন প্রিজাইডিং অফিসার    নতুন ঠিকানা পেলো সড়ক দুর্ঘটনায় মা হারানো জাহিদ    আজ আইপিএলের প্রথম কোয়ালিফায়ার    দেশের মানুষের মাথাপিছু আয় বেড়ে ২৭৮৪ ডলার    গত দুই সপ্তাহে গাজায় ৯ লাখের বেশি ফিলিস্তিনি বাস্তুচ্যুত    খাগড়াছড়ি সদর দীঘিনালা ওপানছড়িতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে    আজ অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ঢাকায় আসেন    রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কোনো হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী    নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন, যাত্রী আটক    ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?

গাজীপুরের টঙ্গী থেকে উত্তরা দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন পর্যন্ত শাটল বাস সার্ভিস চালু করলো বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিআরটিসি)।

বৃহস্পতিবার (৯ মে) দুপুর ১২টার দিকে টঙ্গীর স্টেশন রোড এলাকায় এ বাস সার্ভিসের উদ্বোধন করেন গাজীপুর ২ আসনের সাংসদ মো. জাহিদ আহসান রাসেল।

প্রতিদিন সকাল সাতটা থেকে রাত আটটা পর্যন্ত এ বাস চলবে।

প্রথম ধাপে টঙ্গীর স্টেশন রোড থেকে উত্তরা দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন পর্যন্ত এ সার্ভিস চালু হলেও পরবর্তীতে টঙ্গীর স্টেশন রোড থেকে এলিভেটেড এক্সপ্রেস ফার্মগেট পর্যন্ত এ সার্ভিস চালু করা হবে বলে জানিয়েছেন বিআরটিসি কর্তৃপক্ষ। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত ১১টি বিআরটিসির শাটল বাস দিয়ে এ সার্ভিস পরিচালনা করা হবে। প্রথম ধাপের এই কার্যক্রমে টঙ্গী স্টেশন রোড থেকে উত্তরা দিয়াবাড়ি পর্যন্ত যাত্রীকে ২২ টাকা করে জনপ্রতি ভাড়া গুনতে হবে।

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের (বিআরটিসি) জেনারেল ম্যানেজার মেজর নিজাম উদ্দিন জানান, আজ থেকে ১১টি শাটলবাসের সার্ভিস চালু হয়েছে। প্রতি দশ মিনিট পর পর একটি বাস ছেড়ে যাবে। প্রতিদিন প্রায় এক লক্ষ যাত্রী এ সুবিধা ভোগ করতে পারবে বলেও জানান তিনি।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।