ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

ঢাকায় আসছেন পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী রাহাত ফাতেহ আলী খান। আগামী ২০ জুলাই তার গান গাওয়ার কথা রয়েছে। তার বাংলাদেশে গান গাওয়া বিষয়ে জানা গেছে বাই হেয়ার নাউ (বিএইচএন) নামের একটি ই কমার্স সাইটের অফিসিয়াল ফেসবুক পেজে।

সেখানে তারা পোস্ট করে জানিয়েছেন, ‘আগামী ২০ জুলাই ২০২৪-এ রাহাত ফাতেহ আলী খানের মায়াবী সুরে মুগ্ধ হতে চলে আসুন।

’ সঙ্গে কয়েক সেকেন্ডের ফাতেহ আলীর আগের পরিবেশনার একটি ভিডিও জুড়ে দেয়া হয়েছে। সঙ্গে যোগ করা হয়েছে ইভেন্ট লিঙ্কও।
ফেসবুকে পেজে দেয়া বিএইচএন এর মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে কাস্টমার ম্যানেজার ফয়সাল আহমেদ জনি জানান, রাহাত ফাতেহ আলী খান আসছেন। যারা তার গান উপভোগ করতে চান তাদের প্রি রেজিস্টেশন করছেন এখন।

পরে তাদের টিকিট মূল্য ও ভেন্যু জানিয়ে দেয়া হবে।
উল্লেখ্য এর আগে গেল ৭ জুন বিএইচএন অর্জুন রামপালকে দিয়ে ফ্যাশন শোর আয়োজন করেছিল। এনেছিল সংগীতশিল্পী লাকী আলীকেও।

উল্লেখ্য, রাহাত ফাতেহ আলী খান পাকিস্তানের অন্যতম জনপ্রিয় এবং সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া গায়ক।

তিনি তার কাওয়ালি সঙ্গীত (সুফি ভক্তি সঙ্গীতের একটি রূপ) জন্য পরিচিত। তাঁর গাওয়া প্রথম বাংলা গান ‘তোমার-ই নাম লেখা’।

আরো পড়ুন :

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।