ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   গত দুই সপ্তাহে গাজায় ৯ লাখের বেশি ফিলিস্তিনি বাস্তুচ্যুত    খাগড়াছড়ি সদর দীঘিনালা ওপানছড়িতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে    আজ অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ঢাকায় আসেন    রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কোনো হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী    নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন, যাত্রী আটক    ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

দিনাজপুরে স্থানীয়ভাবে ও ফোন কলের মাধ্যমে ইয়াবার কারবার চালানোর অভিযোগে ইয়াবাসহ চাচা শ্বশুর ও জামাইকে গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ। জব্দ করা হয় ৮৭ পিস ইয়াবা ট্যাবলেট। শুক্রবার দুপুরে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এর আগে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ঢাকা মোড়ের পূর্বপার্শ্বে ফুলবাড়ী গোলাম মোস্তফা পাইলট উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশ্বে পাকা রাস্তার উপর থেকে মাদক সরবরাহের সময় চাচা শশুর শামীম ইসলাম ও জামাই নাজমুল হাসান নাহিদকে ইয়াবাসহ আটক করা হয়।

আটককৃত চাচা শ্বশুর শামীম ইসলাম উপজেলার রামভদ্রপুর এলাকার আলতাব হোসেনের ছেলে ও জামাই নাজমুল হাসান নাহিদ একই উপজেলার পশ্চিম গৌরিপাড়া এলাকার নুর আলমের ছেলে।

দিনাজপুর ডিবি পুলিশের ওসি সোহেল রানা জানান, পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদের দিকনির্দেশনায় এসআই (নিঃ) জাহেদুল ইসলাম সংগীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান চালিয়ে ঘটনাস্থল হতে ওই দুইজনকে গ্রেফতার করে এবং তাদের হেফাজত হতে মাদকদ্রব্য ৮৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।