ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২৬ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   মতলব উত্তরে খেলার মাঠ রক্ষার দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন    অস্ত্র ও গুলিসহ হত্যা মামলার আসামি গ্রেফতার    ১৭৯ কোটি ডলার রেমিট্যান্স এলো ২৪ দিনে    সিলেটের গোলাপগঞ্জে নদীতে গোসল করতে নেমে দুই বোনের মৃত্যু    চট্টগ্রামে মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীকে যৌন-নিপীড়নের অভিযোগ    মাতৃদুগ্ধ বিক্রি ও প্রক্রিয়াকরণ নিষিদ্ধ হলো ভারতে    দ্বাদশ জাতীয় সংসদের ঝিনাইদহ-১ আসনের এমপি শপথ নিলেন    পাথর ও মরিচ বোঝাই দুটি ট্রাকের সংঘর্ষে নিহত ১    হাসপাতালে ভর্তি অভিনেত্রী পূজা    পাহাড়ধসের আশঙ্কা ৫ জেলায়    ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে বরিশালে নৌ চলাচল বন্ধ    শেষ টি-টোয়েন্টিতে যুক্তরাষ্ট্রকে ১০ উইকেটে হারিয়েছে বাংলাদেশ    সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সাবেক বিচারপতি আনোয়ার উল হক মারা গেছেন    কানে সেরা অভিনেত্রী হলেন অনসূয়া    কান চলচ্চিত্রে পুরস্কার পেলেন যারা

রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় নতুন গজিয়ে ওঠা সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যশনাল ফ্রন্ট কেএনএফ সন্ত্রাসী সন্দেহে নতুন করে এক নারী গ্রেপ্তারসহ মোট ১৪ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করেছেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

বুধবার (১ মে) দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের তোলা হলে, শুনানী শেষে আসামিদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন বিচারক নাজমুল হোসেন।

 

আদালত জানায়, রুমা ও থানচি দুই উপজেলার ব্যাংক ডাকাতির এবং অস্ত্র লুটপাটের ঘটনায় নতুন করে আরো এক নারীকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রিমান্ডের দুইদিন শেষে আদালতে তোলা হলে কেএনএফের সদস্য নতুন করে আটকসহ আরও ১৪ জনকে কারাগারে প্রেরণের আদেশ দেন আদালত। এ নিয়ে মোট আটকের সংখ্যা দাঁড়ালো ৭৯ জন।

 

আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করেছেন।


One Reply to “দুইদিনের রিমান্ড শেষে কেএনএফের ১৪ আসামিকে কারাগারে প্রেরণ”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।