ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী    রাসেলস ভাইপার সাপ সরকারের সব লুটেপুটে খাচ্ছে –ব্যারিস্টার সুমন    সিদ্ধিরগঞ্জে যুবলীগ অফিসে টেনশন বাহিনীর হামলা, ৮ জনের বিরুদ্ধে অভিযোগ    নিয়ামতপুরে উপজেলা পর্যায়ে শিক্ষা উন্নয়ন কমিটির সভা

নওগাঁর মান্দায় মৌমাছির কামড়ে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মকলেছুর রহমান (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। এঘটনায় একই পরিবারের আহত হয়েছেন আরও দু’জন।

নিহত মকলেছুর রহমান উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের নুরুল্যাবাদ গ্রামের মজিবর রহমানের ছেলে। আহতরা হলেন- একই পরিবারের সুমন (১৮) ও ফাতেমা (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে মকলেছুর রহমান ছাগলের জন্য বাড়ির পাশে গাছের পাতা কাটতে যান। এ সময় মৌমাছির দল মকলেছুর রহমান, সুমন এবং ফাতেমাকে আক্রমণ করে। মৌমাছির এলোপাতাড়ি কামড়ে তারা গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মকলেছুর রহমান মারা যান। অপরদিকে আহত সুমন বর্তমানে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। আর ফাতেমার অবস্থা বেগতিক হওয়ায় তাৎক্ষণিকভাবে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর হয়েছে।

এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মান্দা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মেহেদী মাসুদ।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।