ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

নরসিংদীর রায়পুরায় জাতীয় শিক্ষা পদক ২০২২ উপলক্ষে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে বিশেষ অবদান রাখায় জেলার মধ্যে রায়পুরার ৩কৃতি সন্তান শ্রেষ্ঠত্ব অর্জন করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক অভিন্দন ও শুভেচ্ছার ঝড় ওঠেছে। তারা যোগ্য মানুষ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করে সুনাম করেছেন শ্রেষ্ঠ সভাপতি আবদুল বাছেদ, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো. এমদাদুল হক ও শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা কামরুন্নাহার এবং আব্দুল বাছেদ ৭৫নং পলাশতলী ২সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে ব্যাপক সুনাম অর্জন করেছেন। তিনি নরসিংদী জেলা রায়পুরা উপজেলার চরপলাশতলী গ্রামের সামাজিক কর্মকান্ডে বিরাট জনপ্রিয়তার র্শীষে রয়েছেন। রায়পুরার কৃতি সন্তান জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে মনোনীত হয়েছেন মো.এমদাদুল হক। তিনি উপজেলার মিয়াজানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। রায়পুরা পশ্চিমপাড়া মহল্লার সমাজ সেবক আব্দুল মালেক এর মেয়ে মোছা: কামরুন্নাহার জেলার মধ্যে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা হিসেবে মনোনীত হয়েছেন। তিনি রায়পুরা উপজেলার ৪নং শ্রীরামপুর পূর্ব পাড়া(মহেষমারা)সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। মোছা: কামরুন্নাহার ২০২০ সালে আইসিটি ফরই নরসিংদী জেলা এম্ভাসেডর ও ২০২১ সালে শিক্ষক বাতায়নে দেশ সেরা উদ্ভাবক নির্বাচিত হয়েছিলেন। ইন্ডিয়া-বাংলাদেশ টেলি কোলাবোরেশন প্রজেক্টে ছাত্রছাত্রী নিয়ে কাজ করে সুনাম অর্জন করায় ইন্ডিয়ার জাতীয় পত্রিকায় ছবিও প্রকাশ হয়েছিল। ছাত্রছাত্রীদেরকে নিয়ে বতর্মানে ব্রিটিশ কাউন্সিল স্কুল অ্যাওয়ার্ড এর জন্য ৭টি দেশের সাথে ৭টি বিষয়ে এক্টিভিটি চলমান রয়েছে।
এ ছাড়া শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে মনোনীত হয়েছে উপজেলার শ্রীরামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।


নরসিংদী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. বায়েজিদ খান এ তথ্য নিশ্চিত করেন।
নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে বাছাই কমিটি ছয়টি উপজেলার মধ্যে তাদের কে নির্বাচিত করেন। শ্রেষ্ঠ সভাপতি আবদুল বাছেদ, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শিক্ষক মো.এমদাদুল হক, শ্রেষ্ঠ সহকারী মোছা: কামরুন্নাহার মনোনীত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিন্দন ও শুভেচ্ছার ঝড় ওঠেছে।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।