ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

বিয়ে হয়েছে ৬ বছর। প্রথম কন্যা সন্তান আয়শার বয়স (৫)। এর মধ্যে আবারও গর্ভবতী হন মা। পর পর ৪ বার আল্ট্রাসনোগ্রাফি করে ডাক্তার বলেন, এবার জমজ সন্তান হবে। তবে শেষ পর্যন্ত জন্ম নিল একসঙ্গে তিন কন্যা। এ নিয়ে মোট ৪ কন্যায় খুশি ওই দম্পতি। ভালো আছে নবাগত তিন কন্যা ও তাদের মা।

রবিবার বিকাল সাড়ে ৫টায় শহরের আল মদিনা হাসপাতালে সিজারের মাধ্যমে জন্ম হয় ওই তিন শিশুর।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত শুক্রবার ভর্তি হন ওই গর্ভবতী মা। রবিবার তার সিজার করেন ডাক্তার কাওছার আহমেদ।
শিশুদের বাবা আরিফুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করে জানান, তার নিজ বাড়ি রাজশাহী সিটি কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের পশ্চিম বুধপাড়া মহল্লায়। বিয়ের পর নাটোরের সিংড়া পৌরসভার পেট্রোবাংলা মহল্লায় থাকেন। তিনি একটি কোম্পানীতে চাকরি করলেও বর্তমানে বাড়িতেই রয়েছেন। স্ত্রী সুমি খাতুন গৃহিনী। তিন কন্যা সন্তান সুস্থ থাকার পাশাপাশি তাদের মাও সুস্থ থাকায় তারা উভয়েই খুশি।
আরিফুল ইসলাম আরো জানান, জন্মের পরই ওই তিন কন্যার নাম রাখা হয়েছে আরিফা, ফাতেমা ও আছিয়া। ভবিষ্যতে চার কন্যাকে সুন্দরভাবে মানুষ হিসেবে গড়ে তোলাই তাদের লক্ষ্য।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।