ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ১৫৫ মিলিয়ন বছরের পুরনো স্টারফিশ এর সন্ধান পেলেন বিজ্ঞানীরা    নবাগত নায়িকা হিসেবে মন্দিরা অসাধারণ –রাজ    ‘স্যার’ না বলায় সাংবাদিকের ওপর চট‌লেন প্রিজাইডিং অফিসার    নতুন ঠিকানা পেলো সড়ক দুর্ঘটনায় মা হারানো জাহিদ    আজ আইপিএলের প্রথম কোয়ালিফায়ার    দেশের মানুষের মাথাপিছু আয় বেড়ে ২৭৮৪ ডলার    গত দুই সপ্তাহে গাজায় ৯ লাখের বেশি ফিলিস্তিনি বাস্তুচ্যুত    খাগড়াছড়ি সদর দীঘিনালা ওপানছড়িতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে    আজ অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ঢাকায় আসেন    রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কোনো হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী    নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন, যাত্রী আটক    ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমিকার (১৭) ধর্ষণ মামলায় অভিযুক্ত প্রেমিক তামিম আহম্মেদকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাকে নারায়ণগঞ্জের বন্দর থেকে গ্রেফতার করা হয়।

তামিম আহমেদ কুমিল্লার তিতাস থানার জগতপুরের খালেক সরকারের ছেলে। এর আগে মঙ্গলবার দুপুরে ভুক্তভোগী কলেজছাত্রী বাদী হয়ে তামিমকে আসামি করে ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, ভুক্তভোগী কলেজছাত্রী তার পরিবারের সঙ্গে ফতুল্লার ভুইগড়ে ভাড়া বাসায় থেকে নারায়ণগঞ্জের একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়ালেখা করেন। অভিযুক্ত আসামি একই এলাকায় ভাড়ায় বসবাস করেন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৭ এপ্রিল ওই ছাত্রীর পরিবারের লোকজন বাসায় না থাকায় দুপুর ২টার দিকে অভিযুক্ত তামিম সেখানে যান। একপর্যায়ে দুজনের সম্মতিতে শারীরিক সম্পর্ক হয়। পরে ওই ছাত্রী বিয়ের কথা বললে বিয়ে করবেন না বলে জানিয়ে দেন।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. জুয়েল জানান, মামলা হয়েছে। অভিযুক্ত আসামি তামিমকে বন্দর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

 

এনএএন টিভি


One Reply to “নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমিকার ধর্ষণ মামলায় প্রেমিক গ্রেফতার”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।