ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আজ অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ঢাকায় আসেন    রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কোনো হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী    নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন, যাত্রী আটক    ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা

বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে নিখোঁজ হওয়া স্কুলছাত্রের মরদেহ উদ্ধার হলো একদিন পর। নেত্রকোনার পুর্বধলায় রাজধলা বিলের বড়ঘাটের পানি থেকে ময়মনসিংহের ডুবুরি দল আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় স্কুলছাত্র আকিব হাসান মাহিনের মরদেহ উদ্ধার করে।

মৃত আকিব হাসান মাহিন পুর্বধলা রাজপাড়া এলাকার ফারুক আহমেদের ছেলে। সে জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগে দশম শ্রেণির ছাত্র ছিল। এর আগে, বুধবার (১৪ মে) দুপুরে স্কুল শেষে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে নিখোঁজ হয়েছিল আকিব।

আকিবের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে আকিব তার দুই বন্ধুর সাথে ঘুরতে যায়। দুই বন্ধু একই উপজেলার সাইমন ও আবির ঘুরাঘুরি শেষে বিকাল ৫ টার দিকে বাড়ি ফিরে গেলেও আকিব রাত ১০টা নাগাদ বাসায় না পৌঁছায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে বৃহস্পতিবার ভোরের দিকে স্বজনরা আকিবের পরিহিত জামা ও মোবাইল পড়ে থাকতে দেখে উদ্ধার হওয়া রাজধলা বিলের উত্তর পশ্চিম কোনে। পরে স্থানীয় থানা ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় ময়মনসিংহের ডুবুরি দল এসে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে বেলা সাড়ে ১১ টার আকিবের মরদেহ উদ্ধার করে পরিহিত জামা ও মোবাইলের সন্নিকটেই বিলের পানি থেকে।

খবরের সত্যতা নিশ্চিত করে পুর্বধলা থানার ওসি মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হচ্ছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।