ঢাকা, বাংলাদেশ | বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চুয়াডাঙ্গায় ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ও জরিমানা    শপথ নিলেন সংরক্ষিত নারী আসনের এমপিরা    আন্তঃজেলা ছিনতাই চক্রের ৪ সক্রিয় সদস্য গ্রেফতার    বাঙ্গালীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন    চাঁপাইনবাবগঞ্জ এ ৫টি চোরাই বৈদ্যুতিক মিটারসহ গ্রেপ্তার-১    সাতক্ষীরায় ফাগুন সমীরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত    রংপুরে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা, ১টি প্রতিষ্ঠানকে ৩ হাজার টাকা জরিমানা    চুয়াডাঙ্গায় আগুনে পু‌ড়ে ১৪টি ছাগলের মৃত্যু    বিরল ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু আরাবীর বাঁচর আকু‌তি; সক‌লের কা‌ছে সাহায্যর আবেদন    মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ফ্যাশন ও উন্নত প্রযুক্তির সমন্বয়ে পণ্য তৈরিতে জোর হুয়াওয়ের    রমজানে অফিস চলবে ৯টা থেকে সাড়ে ৩টা পযর্ন্ত    দুর্ভিক্ষের কবলে পড়তে যাচ্ছে গাজার এক তৃতীয়াংশ মানুষ –জাতিসংঘ    আফ্রিকার দেশ মালিতে সেতু থেকে বাস নদীতে, নিহত ৩১    বান্দরবানে ধর্ষণের ঘটনায় পিতার যাবজ্জীবন কারাদণ্ড    “মফস্বল সাংবাদিকতায় শেলু’র অবদান স্মরণীয় হয়ে থাকবে”

নোয়াখালীর হাতিয়া ও সুবর্ণচর উপজেলার পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে এক দিনে ৩ শিশুর মৃত্যু হয়েছে। ঘটনায় নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।
নিহতরা হচ্ছেন, হাতিয়া উপজেলার হরণি ইউনিয়নের ৮নং ওয়ার্ড নবীপুর গ্রামের জাকের হোসেনের মেয়ে আছিয়া আক্তার (৪), একই বাড়ির মো. সোহেলের ছেলে মুনতাহা (২) ও সুবর্ণচরের পূর্ব চরবাটা ইউনিয়নের আকবর হোসেনের ছেলে মুজাহিদুল ইসলাম (২)।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জনা যায়, তিন ভাই বোনের মধ্যে শিশু আছিয়া ছিলো সবার ছোট এবং প্রবাসী সোহেলের একমাত্র কন্যা মুনতাহা। প্রতিদিন বাড়ির শিশুদের সাথে একসাথে বাড়ির আঙ্গিনায় খেলাধূলা করতো তারা। মঙ্গলবার সকালে বাড়ির অন্য শিশুদের সাথে খেলাধূলা করার সময় পরিবার ও বাড়ির লোকজনের অজান্তে পুকুরের পানিতে পড়ে যায় তারা দুইজন। বেলা ১১টার দিকে বাড়ির লোকজন পুকুর ঘাটে গেলে তাদের দুইজনকে পুকুরের পানিতে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, সুবর্ণচরে নিহত শিশু মুজাহিদের মামা আরিফ হোসেন বলেন, মুজাহিদুল ইসলাম আমার বোনের একমাত্র সন্তান। মঙ্গলবার সকাল থেকে বাড়ির অন্য শিশুদের সাথে ঘরের বাইরে খেলাধূলা করছিলো সে। তার মা’সহ পরিবারের সবাই ঘরের কাজে ব্যস্ত ছিলো। এরমধ্যে কোন একসময় সে বাড়ির পাশের পুকুরে পড়ে ডুবে যায়। দীর্ঘসময় ধরে তাকে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোজখুঁজি করার একপর্যায়ে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখা যায়। পরে মুজাহিদকে উদ্ধার করে চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুজাহিদকে মৃত ঘোষণা করেন।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিসান আহমেদ জানান, বিষয়টি নিহতের পরিবার থানা পুলিশকে অবহিত করেনি। তবে খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।