ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পিকআপ ও সিএনজির মুখোমুখী সংঘর্ষে সিএনজি চালকসহ দুজনের মৃত্যু হয়েছে।

বুধবার সকালে পাবনা-বগুড়া মহাসড়কের উল্লাপাড়ার ব্রহ্মকপালিয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়া শিকার মাঠপাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল গফুর (৫৫) ও একই থানার ধোপাকান্দি গ্রামের মৃত আব্দুল মোন্নাফের ছেলে নজরুল ইসলাম (৪৭)। এ ঘটনায় আরো একজন পুলিশ সদস্যসহ ২ জন আহত হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম.এ.ওয়াদুদ জানান,হাটিকুমরুল গোলচত্ত্বর থেকে যাত্রীবাহী সিএনজিটি উল্লাপাড়া যাবার পথে ব্রহ্মকপালিয়া মোড়ে পৌছলে বিপরীত দিকে আসা একটি পিকআপের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী নজরুল ইসলাম মারা যায়। সিএনজি চালক আব্দুল গফুর ও পুলিশ সদস্য বখতিয়ার হোসেনসহ অজ্ঞাত আরো একজনকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। সেখানে সিএনজির চালকের অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ শহীদ এম. মনসুর আলী হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। তিনি আরো জানান, মরদেহ দুটি উদ্ধার করে পরিবারের লোকের কাছে হস্তান্তর করা হয়েছে। সিএনজি ও পিকআপটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

 

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।