ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ১৫৫ মিলিয়ন বছরের পুরনো স্টারফিশ এর সন্ধান পেলেন বিজ্ঞানীরা    নবাগত নায়িকা হিসেবে মন্দিরা অসাধারণ –রাজ    ‘স্যার’ না বলায় সাংবাদিকের ওপর চট‌লেন প্রিজাইডিং অফিসার    নতুন ঠিকানা পেলো সড়ক দুর্ঘটনায় মা হারানো জাহিদ    আজ আইপিএলের প্রথম কোয়ালিফায়ার    দেশের মানুষের মাথাপিছু আয় বেড়ে ২৭৮৪ ডলার    গত দুই সপ্তাহে গাজায় ৯ লাখের বেশি ফিলিস্তিনি বাস্তুচ্যুত    খাগড়াছড়ি সদর দীঘিনালা ওপানছড়িতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে    আজ অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ঢাকায় আসেন    রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কোনো হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী    নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন, যাত্রী আটক    ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর

ময়মনসিংহের ফুলপুরে প্রায় ৩০০ জন রোগীকে বিনামূল্যে ছানি অপারেশন, চশমা বিতরণ ও ওষুধ প্রদানসহ চক্ষু বিষয়ক চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

শনিবার (১১ মে) সকাল ৯ টায় থানা রোডে জেলা পরিষদ ডাকবাংলো প্রাঙ্গণে ওই চক্ষুসেবা ক্যাম্পের উদ্বোধন করা হয়। ক্যাম্পের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মো. মাহবুবুর রহমান।

জানা যায়, ৫৬ জন রোগীর ছানি অপারেশন করা হয়েছে এবং ১২০ জন রোগীর মাঝে চশমা বিতরণ করা হয়েছে। বিনামূল্যে ঔষধ দেওয়া হয়েছে ৪০ জনকে। এছাড়া চক্ষু বিষয়ক আরও চিকিৎসা দেওয়া হয়। ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনিস্টিটিউট ও হাসপাতাল, জামালপুর শাখার বিশেষজ্ঞ ৮ জন চিকিৎসকের একটি মেডিকেল টিম এ সেবা প্রদান করেন।

মো. মাহবুবুর রহমানের সার্বিক সহযোগিতায় ও ফুলপুরের বিভিন্ন স্কুলের এসএসসি ১৯৯৭ ও এইচএসসি ১৯৯৯  ব্যাচের উদ্যোগে ওই সেবা প্রদান করা হয়। প্রধান অতিথি জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান বলেন, এ রকম সেবামূলক কাজ করতে পারা খুবই আনন্দের। ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় জামান মটরস-এর প্রোপ্রাইটর  কামরুজ্জামান, নূর মোহাম্মদ তারাকী বাবুল, কাজী আব্দুল্লাহ, নূরে আলম সিদ্দিকী আলম, জুবায়ের হোসেন, শিমুল, সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।