ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ১৫৫ মিলিয়ন বছরের পুরনো স্টারফিশ এর সন্ধান পেলেন বিজ্ঞানীরা    নবাগত নায়িকা হিসেবে মন্দিরা অসাধারণ –রাজ    ‘স্যার’ না বলায় সাংবাদিকের ওপর চট‌লেন প্রিজাইডিং অফিসার    নতুন ঠিকানা পেলো সড়ক দুর্ঘটনায় মা হারানো জাহিদ    আজ আইপিএলের প্রথম কোয়ালিফায়ার    দেশের মানুষের মাথাপিছু আয় বেড়ে ২৭৮৪ ডলার    গত দুই সপ্তাহে গাজায় ৯ লাখের বেশি ফিলিস্তিনি বাস্তুচ্যুত    খাগড়াছড়ি সদর দীঘিনালা ওপানছড়িতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে    আজ অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ঢাকায় আসেন    রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কোনো হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী    নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন, যাত্রী আটক    ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর

রাজধানীর বনানীতে চলন্ত ট্রেন থেকে পড়ে ১২ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে শিশুটির পরিচয় এখনো পাওয়া যায়নি। তারপর পরনে ছিল ছাই রংয়ের হাফ প্যান্ট, লাল সাদা প্রিন্টের ময়লাযুক্ত গেঞ্জি।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা রেলওয়ে বিমানবন্দর ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. তারা মিয়া।

তিনি বলেন, বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বনানী আর্মি স্টেডিয়ামের পশ্চিম পাশে কমলাপুরগামী পঞ্চগড় এক্সপ্রেসওয়ের চলন্ত ট্রেনের দরজা থেকে নিচে পড়ে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি।

খবর পেয়ে রাতেই সেখান থেকে শিশুর লাশ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষ আজ বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ওই শিশুর পরিচয় জানার চেষ্টা চলছে বলে তিনি জানান।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।