ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের মাধ্যমে তুমুল জরপ্রিয় চাষী আলম। তিনি সকলের কাছে ‘হাবু ভাই’ নামেই বেশি পরিচিত। তার প্রথমবার বাবা হওয়ার সুখবর ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

গতকাল বুধবার (১০ জুলাই) রাতে ফুটফুটে এক পুত্র সন্তানের বাবা হলেন জনপ্রিয় অভিনেতা চাষী আলম। অনেকেই এই খবরটি ফেসবুকে শেয়ার করে শুভকামনা জানিয়েছেন মা ও সন্তানকে।

গতকাল বুধবার (১০ জুলাই) রাতে ফুটফুটে এক পুত্র সন্তানের বাবা হলেন জনপ্রিয় অভিনেতা চাষী আলম। অনেকেই এই খবরটি ফেসবুকে শেয়ার করে শুভকামনা জানিয়েছেন মা ও সন্তানকে

চাষী আলম বলেন, গত রাতে একটি হাসপাতালে আমার স্ত্রীর নরমাল ডেলিভারি হয়েছে। মা ও ছেলে দুইজনে খুব ভালো আছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন। সব ঠিক থাকলে হাসপাতাল থেকে শিগগিরই বাসায় যেতে পারবো।

গত বছরের ২৫ আগস্ট পারিবারিকভাবে ধুমধাম আয়োজনে তুলতুল ইসলামকে পারিবারিকভাবে বিয়ে করেন চাষী আলম। রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। চাষীর স্ত্রী ঢাকারই মেয়ে।

চাষী আলম ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন। তবে মারজুক রাসেলের সঙ্গে একাধিক নাটকে অভিনয় করে তিনি আলোচিত হয়েছেন। তার অভিনীত বেশ কয়েকটি নাটক ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে ছিল। চাষী আলম অভিনীত ‘কিডনি’ ও ‘ফিমেল’ নাটক ব্যাপক প্রশংসিত হয়েছে।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।