ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি দেশে সংঘাতময় পরিস্থিতি তৈরির পায়তারা করছে। তারা এই রাজনীতিই করে। তাদের রাজনীতি হত্যার রাজনীতি।

শনিবার (১ অক্টোবর) রাজধানীর ইউল্যাবে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তথ্যমন্ত্রী।

বিএনপির ষড়যন্ত্র জনগণ সফল হতে দেবে না জানিয়ে মন্ত্রী বলেন, আইন অনুযায়ী দেশে আর তত্ত্বাবধায়ক সরকার আসার সুযোগ নেই। বিএনপি নিজেদের কর্মী নিজেরাই মারছে। ভবিষ্যতেও তাদের কর্মী তারাই মারবে আর আমাদের ও পুলিশের ওপর দায়িত্ব চাপানোর চেষ্টা করবে।

হাছান মাহমুদ বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০টি আসন পাবে, এ কথা ২০০৬, ৭, ৮ সালে বিএনপি নেত্রী খালেদা জিয়াও বলেছিলেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস বিএনপি মাত্র ২৯টি আসন পেয়েছিল।

তিনি বলেন, ভবিষ্যতে যে নির্বাচন হবে শেখ হাসিনা সরকার আবারও ধস নামানো বিজয়ের মাধ্যমে সরকার গঠন করবে। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না, এ স্বপ্ন বিএনপি দেখতেই পারে। তবে এ স্বপ্ন এখন তাদের জন্য দুঃস্বপ্ন।

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া ব্যবস্থায় ফিরে যাওয়ার কোনো সুযোগ নেই জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, এটা কখনও বাস্তবায়িত হবে না।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।