ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার    রংপুর আঞ্চলিক গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত    অন্তত এক বছর ভাত খাব না বললেন রচনা, কিন্তু কেন?

ময়মনসিংহের ভালুকায় থানা পুলিশের অভিযানে চুরি যাওয়া অটোরিকশা উদ্ধার ও চুরির সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবুল কালাম আজাদ ও এসআই নজরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জামিরদিয়া মাস্টার বাড়ি এলাকায় অভিযান চালিয়ে বিল্লাল হোসেন (২৬) ও সিডস্টোর বাজার এলাকা থেকে মিলন মিয়াকে (২৫) গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সিডস্টোর বাজার এলাকায় শিপন মিয়ার অটোরিকশার গ্যারেজ থেকে যন্ত্রাংশ খোলা অবস্থায় অটোরিকশাটি জব্দ করা হয়।

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, দীর্ঘদিন যাবৎ চোর চক্রটি অভিনব কায়দায় অটোরিকশা চুরি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ভালকা মডেল থানা পুলিশের একদল চৌকস অভিযানিক দল অভিযান চালিয়ে বিল্লাল হোসেন ও মিলন মিয়াকে গ্রেফতার করে চুরি যাওয়া অটোরিকশাটি উদ্ধার করে। তাদের নামে নিয়মিত মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

এনএএন টিভি


One Reply to “ভালুকায় চুরি যাওয়া অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ২”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।