ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

চ্যাম্পিয়নস লিগের গ্রুপপর্বের ম্যাচে গোল উৎসবে মাতলো বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে ভিক্টোরিয়া প্লজেনের জালে রীতিমতো গোল উৎসব করল বাভারিয়ানরা।

মঙ্গলবার রাতে এলিয়েঞ্জ এরেনায় ভিক্টোরিয়া প্লাজেনকে ০-৫ গোলে উড়িয়ে দিলো জুলিয়েন নাগেলসম্যানের দল। সেই সঙ্গে গড়লো নতুন এক রেকর্ডও।

গ্রুপ ‘সি’-এর ম্যাচে চেক রিপাবলিকের ক্লাবটিকে বিধ্বস্ত করে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে জার্মান চ্যাম্পিয়নরা। সবমিলিয়ে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে টানা ৩১ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়েছে বায়ার্ন।
এর আগে ২০১২ থেকে ২০১৭ আসর পর্যন্ত গ্রুপ পর্বে টানা ৩০ ম্যাচ জিতে রেকর্ড গড়েছিল রিয়াল মাদ্রিদ। আর বায়ার্ন ২০১৭-২০১৮ মৌসুম থেকে শুরু করে জিতেছে ৩১ ম্যাচ, ড্র ৩টিতে। এবার ইন্টার মিলানকে ২-০ গোলে হারিয়ে আসর শুরু করে বায়ার্ন। এরপর বার্সেলোনাকেও তারা হারায় একই ব্যবধানে।

চেক রিপাবলিকের ক্লাবটির বিরুদ্ধে প্রথম ২১ মিনিটের মধ্যেই লেরয় সানে, সার্জ ন্যাব্রি এবং সাদিও মানে গোল করে প্লজেনকে ম্যাচ থেকে ছিটকে দেন। সানে পরে জোড়া গোল পূর্ণ করেন। পরে একটি গোল করেন এরিক চোপো-মোটিং।

সপ্তম মিনিটেই জামাল মুসিয়ালার পাস থেকে লক্ষ্যভেদ করেন সানে। এর মিনিট পাঁচেক পরে ব্যবধান দ্বিগুণ করেন ন্যাব্রি। আর সেনেগালিজ ফরোয়ার্ড মানে ২১তম মিনিটে করে বায়ার্নের তৃতীয় গোলটি। ৩-০ ব্যবধান নিয়েই বিরতিতে যায় দুই দল।

বিরতির পর ফের প্লজেনের রক্ষণে হামলে পড়ে বায়ার্নের আক্রমণভাগ। ৫০তম মিনিটে মাসের পাস থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন সানে। এর ৯ মিনিট পরেই গোরেৎস্কার পাস কাজে লাগিয়ে গোলের দেখা পান মুসিয়ালার বদলি নামা চোপো-মোটিং। বাকি সময় ব্যবধান আর বাড়াতে না পারলেও প্লজেনের রক্ষণে ভীতি ছড়িয়ে গেছে বায়ার্ন।

এ আসরে এখন পর্যন্ত ৩ ম্যাচের সবগুলোতেই জয় পাওয়া বায়ার্ন পরের রাউন্ডে যাওয়ার পথে অনেকটাই এগিয়ে গেল। ৯ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে বায়ার্ন মিউনিখ।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।