ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ১৫৫ মিলিয়ন বছরের পুরনো স্টারফিশ এর সন্ধান পেলেন বিজ্ঞানীরা    নবাগত নায়িকা হিসেবে মন্দিরা অসাধারণ –রাজ    ‘স্যার’ না বলায় সাংবাদিকের ওপর চট‌লেন প্রিজাইডিং অফিসার    নতুন ঠিকানা পেলো সড়ক দুর্ঘটনায় মা হারানো জাহিদ    আজ আইপিএলের প্রথম কোয়ালিফায়ার    দেশের মানুষের মাথাপিছু আয় বেড়ে ২৭৮৪ ডলার    গত দুই সপ্তাহে গাজায় ৯ লাখের বেশি ফিলিস্তিনি বাস্তুচ্যুত    খাগড়াছড়ি সদর দীঘিনালা ওপানছড়িতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে    আজ অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ঢাকায় আসেন    রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কোনো হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী    নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন, যাত্রী আটক    ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর

কিশোরগঞ্জের ভৈরবে অজ্ঞাত (৩৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৩ মে) বেলা ১২টায় পৌর শহরের পাওয়ার হাউজ এলাকার সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর পাশ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এ তথ্য নিশ্চিত করেন ভৈরব থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন।

এ বিষয়ে উপ-পরিদর্শক আলমগীর বলেন, ঝোঁপের মধ্যে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করি। প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। নিহতের পরনে ছিল সাদা ও নীল রংয়ের নতুন চেক লুঙ্গি ও নীল গেঞ্জি। মরদেহের পাশে একটি খালি বোতল ও পায়ের জুতা জোড়া ছিটিয়ে পড়ে থাকতে দেখা যায়।

ধারণা করা হচ্ছে সে প্রচুর মদ্যপান করেছিল। রাতে যেকোনো একসময় তার মৃত্যু হয়ে থাকতে পারে। নিহতের পরিচয় শনাক্তের জন্য পিবিআইকে সংবাদ দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মৃত্যুর কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।