ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার    রংপুর আঞ্চলিক গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত    অন্তত এক বছর ভাত খাব না বললেন রচনা, কিন্তু কেন?    রংপুরে বিএসটিআই’র উদ্যোগে পালিত হয়েছে বিশ্ব মেট্রোলজি দিবস    তালতলী উপজেলা পরিষদের নির্বাচনে প্রতীক বরাদ্দ

ভোটারদের সারিতে না দাঁড়িয়ে সরাসরি ভোটকেন্দ্রে ঢোকার সময় বাধা দেয়ায় এক ভোটারকে কষে থাপ্পড় মারেন এক এমপি। পরে ওই ভোটারও পাল্টা থাপ্পড় মারেন এমপির গালে। ভারতের চতুর্থ দফার নির্বাচনে সোমবার দেশটির অন্ধ্রপ্রদেশের একটি ভোটকেন্দ্রে এই ঘটনা ঘটেছে। খবর এনডিটিভি’র।

খবরে বলা হয়েছে, ভিআইপি হিসেবে ভোটের সারিতে না দাঁড়িয়ে সরাসরি ভোটকেন্দ্রে ঢোকার সময় এই কাণ্ড ঘটিয়েছেন অন্ধ্রপ্রদেশের ওয়াইএসআর কংগ্রেস পার্টির বিধানসভার এমএলএ শিবকুমার। এদিকে ভোটারকে শিবকুমারের থাপ্পড় এবং ভোটারের পাল্টা থাপ্পড়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

এই ঘটনায় দেশটির নাগরিকরা ভিআইপি সংস্কৃতির সমালোচনা করে ওই আইনপ্রণেতার শাস্তির দাবি জানান। তারা বলেছেন, একজন আইনপ্রণেতা ভোটকেন্দ্রে গিয়ে ভোটারের সাথে এই ধরনের আচরণ করতে পারেন না।

সূত্রটি আরো জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ১০ সেকেন্ডের ভিডিওতে ওই সময় ভোটারকে রক্ষায় নিরাপত্তা বাহিনীর কোনও কর্মকর্তাকে এগিয়ে আসতে দেখা যায়নি। এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, হাতাহাতি শুরু হওয়ার আগে ঠিক কী ঘটেছিল তা পরিষ্কার নয়। তবে ভোটারকে বিধায়কের থাপ্পড়ের এই ঘটনা ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র সমালোচনা শুরু হয়েছে।

উল্লেখ্য, অন্ধ্রপ্রদেশের লোকসভার ২৫টি আসন ও বিধানসভার ১৭৫টি আসনে সোমবার ভোট হচ্ছে। নির্বাচনে ওয়াইএস জগন মোহন রেড্ডির নেতৃত্বাধীন ওয়াইএসআর কংগ্রেস পার্টি সরকার বিজেপি এবং এন চন্দ্রবাবু নাইডুর নেতৃত্বাধীন তেলেগু দেশম পার্টির জোটের বিরুদ্ধে লড়াই করছে।

এনএএন টিভি


One Reply to “ভোটারকে থাপ্পড় মারায় এমপির গালে পাল্টা থাপ্পড় ভোটারের”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।