ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

ময়মনসিংহের হালুয়াঘাটে কিশোরী গৃহকর্মীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে ইসমাইল হোসেন (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার ইসমাইলকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি উপজেলার কালিয়ানিকান্দা গ্রামের বাসিন্দা। সম্প্রতি টিকটক, ইউটিউব ও ফেসবুকসহ সামাজিক মাধ্যমে ভিডিও পোস্ট করে জনপ্রিয়তা পান তিনি।

পুলিশ ও কিশোরীর পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ছয় মাস আগে ওই কিশোরীকে নিজ বাড়িতে গৃহপরিচারিকার কাজ দেন ইসমাইল। কিশোরীকে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করেন তিনি। পরে ওই কিশোরীর পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পেরে ইসমাইল‌কে বিয়ের জন্য চাপ দেন। তবে এতে অস্বীকৃতি জানিয়ে উল্টো মা ও মেয়েকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ আছে ইসমাইলের বিরুদ্ধে।

কিশোরীর মা বলেন, ‘আমার মেয়েকে মাসে পাঁচ হাজার টাকা দেওয়ার কথা বলে ইসমাইল নিজের বাড়িতে কাজে নেয়। তাঁকে বিয়ের আশ্বাস দিয়ে ইসমাইল ধর্ষণ করে। পরে বিয়ের কথা বললে তাঁকে (কিশোরীকে) মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। গত শনিবার আমি বাড়িতে না থাকায় ইসমাইল আমার মেয়েকে ধর্ষণ করে। এ ঘটনায় থানায় মামলা করেছি। আমি এর সুবিচার চাই।’

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল হক প্রথম আলো‌কে বলেন, ওই কিশোরীর মা বাদী হয়ে মামলাটি করেছেন। অভিযুক্ত ব‌্যক্তি‌কে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আর ওই কিশোরীকে পুলিশের হেফাজতে নিয়ে স্বাস্থ্য পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এনএএন টিভি


One Reply to “ময়মনসিংহে গৃহকর্মীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, যুবক গ্রেপ্তার”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।