ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

মাঝ আকাশে বিমান থেকে সমুদ্রে ঝাঁপ দেওয়ার হুমকি দিলেন এক যাত্রী।

দুবাই থেকে রওনা দেওয়ার পর বিমানটি তখন আরব সাগরের ওপর দিয়ে ভারতের পথে। হঠাৎ বিমানের জানলার ধারে দাঁড়িয়ে সমুদ্রে ঝাঁপ দেওয়ার হুমকি দিলেন এক যাত্রী। ঘটনার জেরে আতঙ্ক ছড়াল এয়ার ইন্ডিয়ার বিমানে। এ নিয়ে বিমানকর্মীদের সঙ্গেও হাতাহাতি শুরু হয় ওই যাত্রীর। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় চলন্ত বিমানে।

জানা গেছে, গত ৮ মে দুবাই থেকে মেঙ্গালুরুর উদ্দেশে রওনা দিয়েছিল এয়ার ইন্ডিয়ার একটি বিমান। এই বিমানের যাত্রী ছিলেন কেরালার কান্নুরের বাসিন্দা মোহাম্মদ বিসি। শুরুতে সবকিছু ঠিকঠাকই ছিল। কিছুক্ষণ পর হঠাৎ নিজের আসন ছেড়ে উঠে পড়েন ওই যাত্রী। হুমকি দিতে থাকেন বিমান থেকে সমুদ্রে ঝাঁপ দেবেন তিনি। এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন অন্য যাত্রীরা।

এদিকে ক্রু সদস্যরা পাশে থাকলেও লাগাতার ফ্লাইট সহায়তা বেল টিপতে থাকেন ওই যাত্রী। এরপর একটি লাইফ জ্যাকেট তুলে নিয়ে বিমান সহায়িকার হাতে দিয়ে বলেন, বিমান অবতরণের সময় এটি ব্যবহার করতে চান তিনি। এই ঘটনায় রীতিমতো শোরগোল শুরু হয়।

এ অবস্থায় কোনোমতে ওই যাত্রীকে সামলান বিমানের ক্রু মেম্বাররা। এরপর বিমানটি মেঙ্গালুরুতে অবতরণ করলে বিমানবন্দর কর্তৃপক্ষ তাকে আটক করে বাজপে থানার পুলিশকে খবর দেয়। পুলিশ এসে গ্রেপ্তার করে অভিযুক্তকে। বিমানের মধ্যে কেন তিনি এমন আচরণ করছিলেন তা জানার চেষ্টা করছে পুলিশ। একাধিক ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।