ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

প্রথমবারের মত মা হতে চলেছেন ‘বার্বি’ খ্যাত হলিউড অভিনেত্রী মার্গো রবি। সম্প্রতি স্বামী ও চলচ্চিত্র প্রযোজক টম অ্যাকারলি সঙ্গে ইতালিতে অবকাশ যাপনে গিয়েছেন রবি।

অবকাশ যাপনের কিছু ছবি প্রকাশ্যে আসার পর থেকেই রবির অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি ভক্তদের নজরে আসে। কয়েকটি সূত্র পিপল ম্যাগাজিনকে অভিনেত্রীর মা হতে যাওয়ার খবর নিশ্চিত করেছে। যদিও অভিনেত্রী কিংবা তার স্বামী এ বিষয়ে এখনো মুখ খোলেননি।

বার্বি-খ্যাত এই অভিনেত্রীর বেবিবাম্পও নজরে এসেছে অনেকের। যদিও রবি কিংবা তার স্বামীর পক্ষ থেকে এখনও কোনো ঘোষণা আসেনি। গ্রেটা গারউইক পরিচালিত ‘বার্বি’ সিনেমা গত বছর বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়েছিল। সিনেমাটির আইকনিক চরিত্র ‘বার্বি’ হয়েছিলেন মার্গট রবি।

২০১৩ সালে দ্বিতীয় বিশ্বযুদ্ধ নিয়ে নির্মিত একটি সিনেমার সেটে দেখা হয় রবি ও অ্যাকারলির। ২০১৪ সাল থেকেই প্রেম চলছিল তাদের। দুবছরের মাথায় ২০১৬ সালে বিয়ে করেন তারা। আট বছর পর তারা প্রথম সন্তানের অপেক্ষায়।
টম অ্যাকারলি প্রযোজনার পাশাপাশি একজন পরিচালকও। ‘ম্যাকবেথ’, ‘ব্রাদার্স গ্রিম’এর মত সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

দুইজনের ‘লাকি চ্যাপ’ নামের একটি প্রযোজনা প্রতিষ্ঠানও আছে। এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘আই টনিয়া’, ‘বার্ডস অফ প্রে’ এবং ‘বার্বি’সহ বেশ কয়েকটি চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিজ নির্মিত হয়েছে, যেগুলোতে অভিনয় করেছেন মার্গট রবি।

গত মাসে দ্য সানডে টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে অ্যাকারলি তাদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের ভারসাম্য কীভাবে রক্ষা করেন সেসব প্রসঙ্গে কথা বলেছিলেন।

অ্যাকারলি বলেন, “আমরা ২৪ ঘণ্টা একসঙ্গে থাকি। বিরামহীন, অনেকটা টগল সুইচের মত আমাদেরকে কখনো অফ, অন করতে হয় না। আমাদের সবকিছুই এক হয়ে গেছে।”

মার্গট রবিকে আগামীতে কলিন ফ্যারেলের সঙ্গে ‘আ বিগ বোল্ড বিউটিফুল জার্নি’ সিনেমায় দেখা যাবে।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।