ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

মুম্বাইয়ের কাছে একটি কারখানায় বৃহস্পতিবার ভয়াবহ বিস্ফোরণের ঘটেছে। এতে চারজন নিহত হয়েছে। বহু মানুষ আটকে পড়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

কর্মকর্তারা জানিয়েছেন, এমআইডিসি ফেজ ২-এ অবস্থিত রাসায়নিক কারখানার ভেতরে একটি বয়লার বিস্ফোরিত হওয়ার পরে আগুনের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা কারখানায় তিনটি বিস্ফোরণের শব্দ শুনেছেন বলে জানিয়েছেন।
মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী জানিয়েছেন, অন্তত আটজনকে উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, ডোম্বিভলি এমআইডিসিতে আমুদান কেমিক্যাল কোম্পানিতে বয়লার বিস্ফোরণের ঘটনাটি মর্মান্তিক। এ ঘটনায় আটজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে এবং আরও অ্যাম্বুলেন্স প্রস্তুত রাখা হয়েছে।

আগুন নেভাতে ফায়ার সার্ভিসে প্রায় ১৫টি ইঞ্জিন মোতায়েন করা হয়েছে। চলমান অভিযানে আগুন নেভাতে চার ঘণ্টারও বেশি সময় লাগবে বলে ধারণা করছেন কর্মকর্তারা।

 

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।