ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী    রাসেলস ভাইপার সাপ সরকারের সব লুটেপুটে খাচ্ছে –ব্যারিস্টার সুমন    সিদ্ধিরগঞ্জে যুবলীগ অফিসে টেনশন বাহিনীর হামলা, ৮ জনের বিরুদ্ধে অভিযোগ

গোপালগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তীব্র মোল্যা (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন একজন।

বুধবার রাতে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের গোপালগঞ্জ শহরের এলজিইডি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তীব্র মোল্যা বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার কাঠাদুরো গ্রামের মিন্টু মোল্যার ছেলে। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা মাদ্রাসাপাড়া এলাকার মামা সাইমন চৌধুরীর বাড়িতে থেকে লেখাপড়া করতেন। তিনি শহরের সরকারি বঙ্গবন্ধু কলেজের ব্যাচেলর অব বিজনেস ষ্ট্যাডিজে (বিবিএস) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ওসি মো. আনিচুর রহমান জানান, মোটরসাইকেলে করে নাহিম চৌধুরীকে নিয়ে গোবরা মামার বাড়ি যাচ্ছিলেন তীব্র। মোটরসাইকেলটি শহরের এলজিইডি মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি দেয়ালে ধাক্কা খায়। এতে তীব্র ও নাহিম মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত ডাক্তার তীব্রকে মৃত ঘোষণা করেন। মারাত্মক আহত নাহিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, নিহতের মরদেহ আবেদনের পরিপ্রেক্ষিতে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এখন পযর্ন্ত কোনো অভিযোগ দায়ের হয়নি।

এনএএন টিভি


One Reply to “মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল কলেজছাত্রের”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।