ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার    রংপুর আঞ্চলিক গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত    অন্তত এক বছর ভাত খাব না বললেন রচনা, কিন্তু কেন?

রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্ম থেকে মো. হায়দার আলী (৫৭) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ

নিহত ব্যক্তি পাবনা জেলার ভাঙ্গুরা থানার এল আর পাড়া গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে। তিনি মুন্সীগঞ্জে একটি খাবার হোটেলে চাকরি করতেন।

কমলাপুর রেলওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফারুক হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে খবর পেয়ে কমলাপুর রেলস্টেশনের ৮ নম্বর প্ল্যাটফর্ম শহরতলীর সামনে থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। এরপরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মৃত ব্যক্তির কাছ থেকে ট্রেনের টিকিট পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। লাশটি জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এরপর ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।