ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কোনো হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী    নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন, যাত্রী আটক    ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার

রাজশাহীতে ট্রেনে কাটাপড়ে মো. ভুট্টু (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে

মঙ্গলবার (৭ মে) সকাল ১০টার দিকে নগরীর ডিঙ্গাডোবা মোজাম্মেলের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত মো. ভুট্টু নগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ জামালের মোড় এলাকার মো. মন্টুর ছেলে।

রাজশাহী রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী মেইল ট্রেনটি মোজাম্মেলের মোড়ে পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, নিহত যুবক নেশাগ্রস্ত ছিলেন। ট্রেন আসতে দেখে তিনি রেললাইনের উপর শুয়ে পড়েছিলেন। দুর্ঘটনার শিকার হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ময়নাতদন্ত হলে আরও বিস্তারিত জানা যাবে।

 

এনএএন টিভি


One Reply to “রাজশাহীর ডিঙ্গাডোবা এলাকায় ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।