ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

নরসিংদীর রায়পুরায় কবরস্থানে জমি দখলচেষ্টা ও গাছ কর্তনের অভিযোগ উঠছে সেলিম মিয়া ও তার লোকজনের বিরুদ্ধে। শনিবার (১ অক্টোবর) সকাল সাড়ে দশটায় উপজেলার পান্থশালায় একটি পার্কে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান অভিযুক্ত ব্যক্তির বড় ভাই সাদেক মিয়া।
ভুক্তভোগী সাদেক মিয়া বলেন, তার পিতা সোনা মিয়া ব্যাপারীর মৃত্যুর পর উপজেলার উত্তর বাখর নগর ইউনিয়নের রতনপুর গ্রামে পৈতৃক ৫ গন্ডা জমি দুই ভাইয়ের মধ্যে ভাগ হয়। পরে এ জমির বন্টনমানা দলিলও করা হয়েছে। তার ভাগের আড়াই গন্ডা জমির এক পাশে রয়েছে বাবা-মা ও স্বজনদের কবর। পরে পুরো জমিটায় পারিবারিক কবরস্থান করার সিদ্ধান্ত নেন তিনি। অপর দিকে সেলিম তার জমিতে বাড়ি নির্মাণ করেন। সম্প্রতি তার সেই জমি দখলচেষ্টা, গাছ কর্তন ও মারধরে হুমকি দিচ্ছেন সেলিম তার লোকজন।
তিনি আরো বলেন, বিভিন্ন অনলাইন মিডিয়ায় তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। তাতে সেলিম অসত্য তথ্য দিয়ে তার মানহানি করেছে। জমি দখলচেষ্টা, গাছ কর্তন ও হুমকির ঘটনায় রায়পুরা থানায় একটি সাধারণ ডায়েরী করে তিনি। ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িত ব্যক্তির শাস্তি দাবি জানান ভুক্তভোগী সাদেক মিয়া। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভুক্তভোগী সাদেক মিয়ার ছেলে ফয়সাল মিয়া, মেয়ে পিয়ারা বেগম।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।