ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   ‘৪৭ ডিগ্রি তাপমাত্রা, রেড অ্যালার্ট’ জারি ভারতের দিল্লিতে    রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের পর যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েও পায়নি ইরান    পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম    এভারেস্টের পর প্রথম বাংলাদেশি হিসেবে লোৎসে জয় করলেন বাবর    আন্তর্জাতিক চা দিবস আজ    কাকে বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা?    চুয়াডাঙ্গা ২৫০ শয্যা হাসপাতাল উ‌দ্বোধন হ‌লেও মে‌লে‌নি অনুম‌তি    নাগরিকত্ব ফিরে পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়    দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার    ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা    স্নাতকের চূড়ান্ত ফলে তৃতীয় হয়েছেন সেই অবন্তিকা    রাইসি নিহতের খবরে ফের অস্থির জ্বালানি তেলের বিশ্ববাজার    রংপুর আঞ্চলিক গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত    অন্তত এক বছর ভাত খাব না বললেন রচনা, কিন্তু কেন?

লক্ষ্মীপুর সদর মডেল থানার একটি বিস্ফোরক মামলায় মাহফুজুর রহমান হৃদয় নামের ছাত্রদলের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৩ মে) দুপুরে রায়পুর উপজেলা শহর থেকে তাঁকে গ্রেফতার করা হয়। পরে বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

রায়পুর থানার ওসি ইয়াসিন ফারুক মজুমদার এসব তথ্য জানিয়েছেন।

হৃদয় রায়পুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক এবং পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সর্দার বাড়ির মো. দুলালের ছেলে।

রায়পুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সামছুল আরেফিন ছাত্রদল নেতাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক ফারহান উদ্দিন সিফাতের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, হৃদয় তীব্র তাপদাহে সাধারণ মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছিলেন। কার্যক্রম চলাকালেই আইনশৃঙ্খলা বাহিনী তাকে গ্রেফতার করে। এ ঘটনায় জেলা সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল-মামুন প্রতিবাদ জানিয়েছেন।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল-মামুন বলেন, পানি ও স্যালাইন বিতরণকালে হৃদয়কে পুলিশ গ্রেফতার করে। পরে তাকে বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।