ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর ২য় ধাপে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচেেন চেয়ারম্যান পদে কাপ-পিরিচ প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন সৈয়দ নজরুল ইসলাম। তাঁর প্রাপ্তভোট ৮১ হাজার ৮৩০। তিনি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ’লীগ সহ-সভাপতি। গত সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দিতার জন্য তিনি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন ও দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র হিসাবে প্রতিদ্বন্দিতা করে পরাজিত হন। এই উপজেলা নির্বাচনে তাঁর নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন অপর আ’লীগ নেতা মো: মহসীন আলী মিয়া। তাঁর প্রাপ্তভোট ৬৭ হাজার ২০। দু’জনের ভোট ব্যবধান ১৪ হাজার ৮১০। নির্বাচনে ভোট পড়েছে ৩৩.৬৮ শতাংশ।
এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন টিউবওয়েল প্রতীক নিয়ে মোহা: রবিউল খান। তাঁর প্রাপ্ত ভোট ৬২ হাজার ৬২৫। তাঁর নিকটতম প্রতিদ্বন্দি মোহা: শামিম রেজা তালা প্রতীক নিয়ে পেয়েছেন ৪০ হাজার ৭৯ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রজাপতি প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন মোসা: শিউলি বেগম। তাঁর প্রাপ্ত ভোট ৫৮ হাজার ৫২০। তাঁর নিকটতম প্রতিদ্বন্দি মোসা: নুরজাহান ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ৪৬ হাজার ৯৯ ভোট। নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে চূড়ান্ত বেসরকারি ফলাফল নিশ্চিত করেন।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।