ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

সৌদি আরবে মাদক ব্যবসা ও চোরাচালানের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ৭ জন বাংলাদেশি। দেশটির বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদকবিরোধী পুলিশ তাদের গ্রেফতার করে। রবিবার সংবাদমাধ্যম গালফ নিউজ এই তথ্য জানায়।

সৌদি আরবের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেনারেল ডিরেক্টরেট জানিয়েছে, রিয়াদে ৩.৩ কেজি উচ্চ আসক্তি সৃষ্টিকারী উদ্দীপক মেথামফেটামিন, ১২,৪৩২টি অ্যামফিটামিন ট্যাবলেট এবং বিপুল পরিমাণ হাশিশের ব্যবসা ও চোরাচালানের দায়ে ৭ বাংলাদেশিকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া জেদ্দায় অ্যামফিটামিনের ২১০০০ ট্যাবলেট চোরাচালানের দায়ে দুই সিরিয়ান নাগরিক এবং একজন সৌদি নাগরিককে গ্রেফতার করা হয়েছে। এক পৃথক অভিযানে মদিনায় ৭৫,৬০০ অ্যামফিটামিন ট্যাবলেটসহ একজন প্রবাসী এবং একজন সৌদি নাগরিককে আটক করেছে পুলিশ।

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জিজান প্রদেশে সীমান্ত দিয়ে ৪০ কেজি অবৈধ মাদক পাচারের চেষ্টা করার সময় দুই ইথিওপিয়ান নাগরিককে আটক করা হয়েছে।

সম্প্রতি মাদকের বিরুদ্ধে যুদ্ধে নেমেছে সৌদি সরকার। মাদক চোরাচালানকারী এবং পাচারকারীদের ধরপাকড়ে নিয়মিত অভিযান চালিয়ে যাচ্ছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। এসব অভিযানে ব্যাপক পরিমাণে মাদকদ্রব্য জব্দ হচ্ছে এবং মাদক সংশ্লিষ্ট অপরাধীদের গ্রেফতার করা হচ্ছে।

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।