ঢাকা, বাংলাদেশ | মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   দেশের বাজারে আরও বেড়েছে স্বর্ণের দাম    ঢাকাসহ রাতে ১০ অঞ্চলে ঝড়ের আভাস    নরসিংদীতে ৩ বছরের শিশুর মৃতদেহ উদ্ধারসহ ৩ জন আটক    হজ ক্যাম্পে কোনো ধরনের হয়রানি ও ভোগান্তির স্বীকার হননি –ধর্মমন্ত্রী    বেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান মিলল    আজকে দেশের তাপমাত্রা    ঈদযাত্রায় সড়কে নিহত হয়েছেন ২৩০ জন: বিআরটিএ    আগামী ১০ জুলাই গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি    পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু    এ সফর ছিল সংক্ষিপ্ত, কিন্তু অত্যন্ত ফলপ্রসূ –প্রধানমন্ত্রী    ফেনীতে খুন হওয়া সুমন ছিলেন মা-বাবার শেষ অবলম্বন    পুঁজিবাজারে সূচকের সঙ্গে বাড়ল লেনদেনও    ঈদের মাসে ২৩ দিনে প্রবাসী আয় এল ২০৫ কোটি ডলার    বিয়ের জন্য সাঁজতে পার্লারে গিয়ে তরুণী নিহত সাবেক প্রেমিকের গুলিতে    অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী

প্রিয়াঙ্কা চোপড়া তাঁর স্বামী নিক জোনাসের জন্য একটি হৃদয় স্পর্শ করা জন্মদিনের শুভেচ্ছা লিখেছেন। স্বামীকে শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা। তোমার জীবনে সর্বদা আনন্দ এবং মুখে হাসি থাকুক। আমি তোমাকে ভালোবাসি।

সম্প্রতি ১৬ সেপ্টেম্বর, নিক জোনাস তাঁর ৩০তম জন্মদিন উদযাপন করেছেন এবং বিশ্বের বিভিন্ন তারকাদের কাছ থেকে ভালোবাসা এবং প্রশংসা পেয়েছেন। ভক্ত এবং শুভাকাঙ্খীদের কাছ থেকে পাওয়া এই আশীর্বাদের মধ্যে স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসের জন্য এই আন্তরিক নোটটি লেখেন।

নিজের ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া আরো লিখেছেন যে, এটি এমন একটি সপ্তাহ যা তাঁর হৃদয়কে পূর্ণ করেছে। তিনি আরো উল্লেখ করেছেন যে সপ্তাহটি তাঁর স্বামীর ৩০তম জন্মদিন উদযাপন করতে চাওয়ার সঙ্গে শুরু হয়েছিল কিন্তু শেষ হয়েছে আরো অনেক কিছু দিয়ে। অনেক অনেক উপভোগ করেছেন তিনি ও তাঁর পরিবার।

স্বামীকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি স্বামীর বন্ধু-বান্ধব ও পরিবারের সকলের প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন প্রিয়াঙ্কা।

পোস্টটি করার মাত্র দুই ঘন্টার মধ্যে সেটি ৫২ হাজার লাইক পেয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে অ্যাপে ৮২ মিলিয়নেরও বেশি অনুসারীসহ সর্বাধিক অনুসরণ করা ভারতীয় অভিনেত্রী। প্রিয়াঙ্কার পরে শ্রদ্ধা কাপুর দ্বিতীয় স্থানে এবং আলিয়া ভাট তৃতীয় স্থানে রয়েছেন।


One Reply to “স্বামীর জন্য হৃদয় ছোঁয়া বার্তা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।