ঢাকা, বাংলাদেশ | রবিবার, ২১ জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই তরুণ    কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর    আন্দোলনকারীদের পূর্ণ সমর্থন জানিয়েছে জামায়াত    নরসিংদীতে কোটা আন্দোলনে পুলিশের সঙ্গে সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত    নাটোরে মিছিলের প্রস্তুতির সময় ১৮ স্কুলছাত্রকে পুলিশে দিলেন প্রধান শিক্ষক    জুলাইয়ের ২১, ২৩ ও ২৫ তারিখের এইচএসসি পরীক্ষা স্থগিত    ছাত্রলীগ-কোটা আন্দোলনকারিদের সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ    কোটা আন্দোলনে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী ফারহান নিহত    শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার    চট্টগ্রাম রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে মিছিল    চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ; ছাত্রলীগের হামলা    আজ বন্ধ থাক‌বে ভারতীয় ভিসা সেন্টার    উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত    টাঙ্গাইলে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া    মিরপুর ১০ নম্বরে সংঘর্ষ চলাকালীন পুলিশ বক্সে আগুন

‘স্যার’ না বলায় সাংবা‌দি‌কের ওপর চটে গিয়ে খারাপ আচারন করলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচনে নীলমণিগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আতিকুর রহমান। ভোট কেন্দ্রে ভোট চলাকালীন অবস্থায় সাংবাদিক তথ্য সংগ্রহ করতে গেলে এই আচরণ করেন তি‌নি।

এ ছাড়া কেন্দ্রের বাইরে ভোটারদের ভিডিও সংগ্রহের সময় বাধা প্রদান করেন ওই প্রিজাইডিং অফিসার ব‌লে জানান ভুক্ত‌ভোগী সাংবা‌দিক নাগ‌রিক টি‌ভি ও জা‌গো‌ নিউ‌জের চুয়াডাঙ্গা প্র‌তি‌নি‌ধি হুসাইন মা‌লিক।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২১ মে) সকাল ১০টার দিকে নীলমণিগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে।

নাগরিক টেলিভিশন ও জাগো নিউজের চুয়াডাঙ্গা প্রতিনিধি হুসাইন মালিক বলেন, আমি ওই কেন্দ্রের ভোটার। আমি প্রথমে ভোটার হিসেবে ভোট প্রয়োগ করি। এ সময় আমার ক্যামেরাপারসন সাকিব আল হাসান কেন্দ্রের বাইরের ফুটেজ সংগ্রহ করছিলেন। এতে প্রিজাইডিং অ‌ফিসার বাধা প্রদান করেন। পরে আমি সংবাদকর্মী পরিচয় দিয়ে ভাই সম্বোধন করি। এ সময় তাকে স্যার না ডাকায় তিনি চটে যান এবং খারাপ আচরণ করেন। এটা দুঃখজনক ঘটনা। এরপর আমি রিটার্নিং অফিসারসহ উর্ধতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করি।

প্রিজাইডিং অফিসার আতিকুর রহমানের কা‌ছে এ বিষ‌য়ে জান‌তে মোবাই‌লে কল দিলে তি‌নি বরলন, এখন আমার কথা বলার সময় নেই ভোটের কাজে ব্যস্ত আছি পরে ফোন দিচ্ছি।

চুয়াডাঙ্গা আলমডাঙ্গা ও সদর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল হামিদ রেজা বলেন, আমরা এ বিষয়টি শুনেছি। ওই প্রিজাইডিং অফিসারকে বলেছি উনি ভবিষ্যতে এই ধরনের আচরণ করবেন না।

এনএএন টিভি / শামসু‌জ্জোহা পলাশ


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।